• শিরোনাম

    সালমানকে স্বামী দাবি করলেন এক নারী

    ডেনাইট ডেস্ক | ১৬ মার্চ ২০১৮

    সালমানকে স্বামী দাবি করলেন এক নারী

    সালমান খানকে একনজর দেখার জন্য মুম্বাইয়ে তাঁর বাসস্থান গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে প্রায়ই ভিড় করেন ভক্তরা। তাঁদের মধ্যে কেউ কেউ ভেতরে ঢোকার চেষ্টা করলে বাধা দেন অ্যাপার্টমেন্টের নিরাপত্তাকর্মীরা। তবে নিরাপত্তাকর্মীদের চোখ এড়িয়ে সালমানের বাসায় ধাতব একটি বস্তু নিয়ে ঢুকে পড়েন জনৈক নারী। মজার ব্যাপার হলো, ধরা পড়ার পর তিনিকে সালমানকে নিজের স্বামী বলে দাবি করেন।

    ডেকান ক্রনিকেলসের খবরে প্রকাশ, সালমানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে ঢোকার পর তিনি সালমানের ফ্ল্যাট খুঁজে বের করেন। সেখানে অনেকক্ষণ দরজা ধাক্কা দেওয়ার পর অ্যালার্ম বেজে ওঠে এবং পুলিশের পরিবর্তে খবর দেওয়া হয় দমকলকর্মীদের। তাঁরা এসে মেয়েটিকে অ্যাপার্টমেন্টের বাইরে নিয়ে যায়।

    সালমানের বাসার ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, ‘দমকলকর্মীরা মেয়েটিকে বের করার আগে তাঁর হাত থেকে ধাতব বস্তু নিয়ে নেয়। তাঁকে বেশ আক্রমণাত্মক এবং মানসিক ভারসাম্যহীন মনে হচ্ছিল। সে বারবার একটাই কথা বলছিল, সালমান আমার স্বামী। তবে অবাক করা বিষয়, কেউ পুলিশে খবর দেয়নি।’ বান্দ্রা পুলিশ স্টেশনের ইন্সপেক্টর পণ্ডিত ঠাকুর জানান, এ ব্যাপারে কোনো অভিযোগ দায়ের করা হয়নি।

    এবারই প্রথম নয়, এর আগেও গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে দেখা মিলেছিল অনুপ্রবেশকারীর। দালানের ভেতরে এক বাথরুম থেকে আটক করা হয় তাঁকে। এবারের ঘটনার পর আরো শক্ত করা হয়েছে গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের নিরাপত্তাব্যবস্থা। তবে যাকে নিয়ে এ ঘটনা, সেই সালমান খানই ঘটনাস্থলে ছিলেন অনুপস্থিত। ‘রেস-৩’ ছবির শুটিংয়ের জন্য বর্তমানে আবুধাবিতে অবস্থান করছেন তিনি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com