• শিরোনাম

    কারাগারে বাড়তি সুবিধা পাবেন না সালমান খান

    ডেনাইট ডেস্ক | ০৫ এপ্রিল ২০১৮

    কারাগারে বাড়তি সুবিধা পাবেন না সালমান খান

    কারাগারে কোনো বাড়তি সুবিধা পাবেন না বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান। অন্য বন্দিরা যা খাবেন তাই দেওয়া হবে তাঁকে।

    কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় দোষী সাব্যস্ত হওয়ার পর পাঁচ বছরের কারাদণ্ড হয়েছে সালমান খানের। আজ বৃহস্পতিবার ভারতের যোধপুরের একটি আদালত ওই রায় ঘোষণা করেন। একই মামলায় অভিযুক্ত ছিলেন বলিউডের অভিনেতা সাইফ আলী খান, অভিনেত্রী সোনালি বেন্দ্রে, টাবু এবং নীলম। তবে সালমান ছাড়া অন্যরা খালাস পেয়েছেন।

    রায় ঘোষণার পর সালমানকে নিয়ে যাওয়া হয় যোধপুর কেন্দ্রীয় কারাগারে। যোধপুর পুলিশের ডিআইজি (জেল) বিক্রম সিংহ জানান, সালমানকে বিশেষ নিরাপত্তা বিশিষ্ট ওয়ার্ডেই রাখা হবে। তবে তিনি কোনো বাড়তি সুবিধা পাবেন না। অন্য বন্দিদের মতোই খাবার দেওয়া হবে তাঁকে।

    জানা যায়, ওই একই কারাগারে সাজা ভোগ করছেন দেশটির প্রভাবশালী ধর্মীয় নেতা আশারাম বাপু। ধর্ষণের দায়ে পাঁচ বছরের কারাদণ্ড হয়েছে তাঁর। আশারাম বাপুর ওয়ার্ডেই থাকতে হচ্ছে সালমানকে।

    এর আগে অবশ্য এই মামলায় ১৯৯৮, ২০০৬ ও ২০০৭ সালে মোট আঠারো দিন একই কারাগারে কাটাতে হয়েছে সালমান খানকে। ওই সময় কারাগার শৌচাগার নোংরা বলে অভিযোগ করেন তিনি।

    এ ব্যাপারে বিক্রম সিংহ জানান, সালমানকে যে ওয়ার্ডে রাখা হবে সেখানকার শৌচাগার ব্যবস্থা যথেষ্ট ভালো।

    ১৯৯৮ সালে সালমান, সাইফ, টাবু, নীলম ও সোনালি বেন্দ্রে ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবির শুটিংয়ে যোধপুর গিয়েছিলেন। অভিযোগ, শুটিং চলাকালীন ১ ও ২ অক্টোবর রাতে দুই জায়গায় সালমান কৃষ্ণসার শিকার করেন। ওই সময় বিশনই গোষ্ঠীর মানুষ কাঙ্কানি গ্রাম থেকে সেই হরিণ শিকারের গুলির শব্দ শুনতে পান। এমনকি সালমানকে জিপসি নিয়ে জঙ্গল থেকে বেরিয়ে যেতেও দেখেন তাঁরা। সালমানের খানের বিরুদ্ধে কাঙ্কানি গ্রামের বাসিন্দারাই মূল অভিযোগ তোলেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে daynightbd.com