• শিরোনাম

    সালমানের সাজায় ৫০০ কোটি টাকার ক্ষতির মুখে বলিউড

    ডেনাইট ডেস্ক | ০৬ এপ্রিল ২০১৮

    সালমানের সাজায় ৫০০ কোটি টাকার ক্ষতির মুখে বলিউড

    কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় পাঁচ বছরের কারাদণ্ড হচ্ছে সালমান খানের। যদিও এই মামলায় জেল হলে অভিযুক্তের জামিন মঞ্জুর হয়। তবুও আইনি পদ্ধতি কার্যকরী করতে কিছুদিন সময় তো লাগবেই। ততদিন পর্যন্ত জেলে থাকতে হবে সালমানকে।

    বিশেষজ্ঞদের হিসাব অনুযায়ী, সালমান জেলে গেলে কমপক্ষে ৫০০ কোটি টাকার ক্ষতি হতে পারে বলিউডে। আর কিছুদিনের মধ্যেই মুক্তি পাচ্ছে সালমান খানের ‘‌রেস থ্রি’‌। যে ছবিতে সলমনের সঙ্গে রয়েছেন অনিল কাপুর, ববি দেওল, জ্যাকলিন ফার্নান্ডেজ, ডেইজি শাহ এবং সাকিব সালিম।

    এই ছবির বাজেট প্রায় ১৫০ কোটি টাকা। তারপরেই সালমানের ঝুলিতে রয়েছে সুপারহিট সিনেমা ‘‌কিক’‌-এর সিক্যুয়াল ‘‌কিক টু’‌। সাজিদ নাদিওয়ালার এই ছবির বাজেট কমপক্ষে ১০০ কোটি টাকা। ২০১৯ সালের শেষের দিকে মুক্তি পেতে পারে আর এক জনপ্রিয় সিরিজ দাবাং’র তৃতীয় কিস্তি। তার বাজেটও ১০০ কোটি।

    আলি আব্বাস জাফরের ‘‌ভারত’‌ ছবির নায়কও সালমান। তার বাজেটও বেশ বড়সড়। এছাড়াও রয়েছে সালমান খানের ভগ্নীপতির সিনেমা ‘‌লাভরাত্রি’‌। শোনা যাচ্ছে তার বাজেট ৭০ কোটি। তাছাড়া ছোটপর্দায় ‘‌বিগ বস’‌ ও ‘‌দশ কা দম’–এর নিয়মিত আকর্ষণ সাল্পমান খান। সব মিলিয়ে তার সাজায় বিপাকে বলিপাড়া।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে daynightbd.com