• শিরোনাম

    আনসার আল ইসলামের দুই সদস্যের ৭ দিনের রিমান্ড মঞ্জুর

    সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: | ১৮ ফেব্রুয়ারি ২০১৮

    আনসার আল ইসলামের দুই সদস্যের ৭ দিনের রিমান্ড মঞ্জুর

    রাজধানীর মিরপুর থেকে র‌্যাবের হাতে গ্রেফতারকৃত নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সদস্য আনসার আল ইসলামের দুই সদস্যকে ৭ দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। আজ র‌্যাব তাদেরকে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আফতাব উজ্জামানের আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত শুনানি শেষে এ আদেশ দেন। গ্রেফতারকৃতরা হচ্ছে- শাহাদাত হোসেন সজীব ওরফে নাঈম ও ইশতিয়াক আহমেদ ওরফে রবিন।

    এর আগে শনিবার রাত নয়টা থেকে ভোর তিনটা পর্যন্ত রাজধানীর মিরপুরের ৯ নং ওয়ার্ডের মাইকওয়ালা গলিতে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে র‌্যাব তাদেরকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমান জঙ্গিবাদি বই ও লিফলেট উদ্ধার করা হয়। তাদের দুইজনের বিরুদ্ধেই নারায়ণগঞ্জের আড়াইহাজার থানায় সন্ত্রাস দমন আইনে মামলা রয়েছে।  রবিবার বিকেলে র‌্যাব-১১ এর ব্যাটালিয়ান অধিনায়ক (সিও) মো. কামরুল হাসান এ তথ্য জানান।
    তিনি আরো জানান, গ্রেফতারকৃতরা প্রায় তিন বছর যাবত এলাকায় আত্মগোপেনে থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের সক্রিয় সদস্য হিসেবে কার করে আসছে। এদের মধ্যে শাহাদাত হোসেন সজীব ওরফে নাঈম সংগঠনটির সামরিক শাখায় এবং ইশতিয়াক আহমেদ ওরফে রবিন মিডিয়া শাখার দায়িত্ব পালন করছিল। তাদেরকে জিজ্ঞাসাবাদ করলে আরো অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান র‌্যাব-১১’র সিও কামরুল হাসান।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বে-রসিক ইউএনও!

    ১২ মার্চ ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com