• শিরোনাম

    ঈদে নভোএয়ারের টিকিটে ১০ শতাংশ ছাড়

    নিজস্ব প্রতিবেদক | ২০ জুলাই ২০১৮

    ঈদে নভোএয়ারের টিকিটে ১০ শতাংশ ছাড়

    পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সৈয়দপুর, যশোর ও রাজশাহী রুটে নিয়মিত ফ্লাইটের পাশাপাশি অতিরিক্ত ফ্লাইট পরিচালনার ঘোষণা দিয়েছে দেশের অন্যতম বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার। এছাড়া টিকিটের মূল্যে ১০ শতাংশ ছাড়ের ঘোষণা দিয়েছে এয়ারলাইন্সটি। নভোএয়ারের মার্কেটিং অ্যান্ড মিডিয়া কমিউনিকেশন এর সিনিয়র এক্সিকিউটিভ নীলাদ্রী মাহারত্ন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

    তিনি জানান, ঈদে ঘরমুখো যাত্রীদের সুবিধা বিবেচনায় প্রতিবারের মতো এবারও আমরা বিশেষ ছাড়ের অফার দিয়েছি। এই অফারটি পেতে সম্মানিত যাত্রীদের নভোএয়ার এর মোবাইল অ্যাপে প্রমো কোড অপশনে NOVOAIRAPP লিখে টিকিট ক্রয় করতে হবে।

    এছাড়া ঈদের ছুটিতে যাত্রীদের স্বাচ্ছন্দ্যময় ও নিরাপদ ভ্রমণের চাহিদার প্রেক্ষিতে ১৭ আগস্ট থেকে ২১ আগষ্ট পর্যন্ত প্রতিদিন নিয়মিত ফ্লাইটের পাশাপাশি সৈয়দপুর ও যশোর রুটে অতিরিক্ত ২টি এবং রাজশাহী রুটে অতিরিক্ত ১টি করে ফ্লাইট পরিচালনা করবে নভোএয়ার।

    বর্তমানে নভোএয়ার প্রতিদিন ঢাকা থেকে সৈয়দপুর ৪টি, যশোর ৩টি ও রাজশাহীতে ১টি করে ফ্লাইট পরিচালনা করছে। এছাড়া চট্টগ্রাম ৬টি, কক্সবাজার ৪টি, সিলেট ১টি ও কলকাতায় ১টি করে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com