• শিরোনাম

    উত্তরায় বিআরটিসি বাস কেড়ে নিল নারীর পা

    নিজস্ব প্রতিবেদক | ২৫ মে ২০১৮

    উত্তরায় বিআরটিসি বাস কেড়ে নিল নারীর পা

    রাজধানীর উত্তরায় বিআরটিসি বাস চাপায় স্বস্তি ইসলাম (৫০) নামে এক নারী তার বাম পা হারিয়েছেন। গতকাল সন্ধ্যায় আব্দুল্লাহপুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা বলছেন, বাসসহ এর চালক ও হেলপারকে গণধোলাই দিয়ে পুলিশ সোপর্দ করা হয়েছে। কিন্তু পুলিশ বলছে, ঘাতক বাসটি (ঢাকা মেট্রো ব ১৪-৪৬৪৩) জব্দ করা হয়েছে। কিন্তু চালক ও হেলপার পালিয়েছে।

    জানা গেছে, দুর্ঘটনার পর ওই নারীকে প্রথমে উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে তাকে পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হলে ওই নারীর স্বজনরা তাকে একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে যায়। ভুক্তভোগী ওই নারী উত্তরার সেক্টর-৯, রোড-৩৩ এর ২০ নম্বর বাসায় থাকেন।

    প্রত্যক্ষদর্শী চা দোকানদার হাসেম জানান, ওই নারী গাজীপুর থেকে বিআরটিসি বাসে উত্তরার আব্দুল্লাহপুর আসেন। বাস থেকে তিনি নামার জন্য এক পা ফেলার পর অন্য পা ফেলার আগেই বাসটি টান দেয়। পরে ওই নারীর এক পায়ের উপর দিয়ে বাসের চাকা উঠিয়ে দেয়। এতে ওই পায়ের হাটুর নিচে হাড় মাংস ভেঙ্গে এক হয়ে ঝুলে যায়।

    উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকরা বলেন, ভুক্তভোগী নারীর বাম পায়ের হাটুর নিচ থেকে পুরো অংশই থেতলে গেছে। এছাড়াও পায়ের এঙ্গেল জয়েন্ট সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে গেছে। তার পা কেটে ফেলা ছাড়া বিকল্প কোন উপায় নেই। এমতাবস্তায় তাকে পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

    ভুক্তভোগী নারীর মেয়ের জামাই প্লাবন বলেন, বিআরটিসি বাস চাপায় আমার শাশুড়ির এক পা বিচ্ছিন্ন হয়ে গেছে।আব্দুল্লাহপুরে কর্তব্যরত সার্জেন্ট তানভীর আহমেদ বলেন, দুর্ঘটনার পর বাসটিকে আটক করে উত্তরা পূর্ব থানা পুলিশের হেফাজতে দেওয়া হয়েছে। উত্তরা পূর্ব থানার ডিউটি অফিসার জানান, বাসটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে চালক ও হেলপার পালিয়েছে। তাদের ধরতে অভিযান চলছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com