• শিরোনাম

    উন্নয়নশীল দেশের স্বীকৃতিতে কুবিতে আনন্দ শোভাযাত্রা

    এবিএস ফরহাদ , কুবি প্রতিনিধি | ২২ মার্চ ২০১৮

    উন্নয়নশীল দেশের স্বীকৃতিতে কুবিতে আনন্দ শোভাযাত্রা

    বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফল্য উদযাপন উপলক্ষে এক বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়(কুবি) পরিবার।

    বৃহস্পতিবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী’র নেতৃত্বে শোভাযাত্রাটি বের করা হয়। শোভাযাত্রাটি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের বিভিন্ন সড়ক এবং পাশ্ববর্তী সড়কগুলো প্রদক্ষিণ করে প্রশাসনিক ভবনের সামনে অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতির সামনে এসে শেষ হয়। শোভাযাত্রা শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতির পাদদেশে এক সংক্ষিপ্ত আলোচনায় উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী বলেন, “বাংলাদেশের ইতিহাসে আজ একটি গুরুত্বপূর্ণ দিন।

    একসময় বাংলাদেশকে তুচ্ছতাচ্ছিল্য করা হতো, তলাবিহীন ঝুঁড়ি বলা হতো। আমরা সে অবস্থা থেকে উত্তরণ ঘটিয়ে অর্থাৎ স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস হতে উন্নয়নশীল দেশের যোগ্যতা অর্জন করেছি। আমাদের ঐক্যবদ্ধ থেকে এ ধারা অব্যাহত রাখতে হবে।”
    উল্লেখ্য এসময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার ড. আবু তাহের, শিক্ষক সমিতির সভাপতি মেহেদি হাসান(কার্যকরি) সহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    কানাডায় স্থায়ী বসবাসের সুযোগ

    ২৩ ফেব্রুয়ারি ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com