• শিরোনাম

    কফিল উদ্দিন বায়রার সদস্য কল্যান সম্পাদক নির্বাচিত

    ডেনাইট ডেস্ক | ২৫ সেপ্টেম্বর ২০১৮

    কফিল উদ্দিন বায়রার সদস্য কল্যান সম্পাদক নির্বাচিত

    বিশিষ্ট ব্যবসায়ী ফ্রিডম ওভারসিজ ও ফ্রিডম এভিয়েশনের মালিক কফিল উদ্দিন মজুমদার বাংলাদেশ এসোসিয়েশন অব ইন্টারন্যাশনাল রিক্রুটিং এজেন্সির (বায়রা) নব নির্বাচিত কমিটির সদস্য কল্যান সম্পাদক নির্বাচিত হয়েছেন। তিনি ফেনী জেলার ছাগলনাইয়া পৌরসভার হিছাছরা গ্রামের মরহুম বাদশাহ মিয়ার একমাত্র ছেলে।

    জানা গেছে, তিনি ফ্রীডম ওভারসিজ এর পরিচালক (রিক্রুটিং এজেন্সী), প্রোপ্রাইটর, ফ্রীডম এভিয়েশন (IAIA, Approved Travel Agent), ব্যবস্থাপনা পরিচালক, এস কে এন হেলথ সার্ভিস (জিসিসি এপ্রোভড), পরিচালক, ক্লাসিক মেডিকেল সার্ভিস(জিসিসি এপ্রোভড), ম্যানেজিং পার্টনার, এস কে গ্লোবাল কন্সাল্টেন্সী (সৌদি দূতাবাস অনুমোদিত), সাংগঠনিক সম্পাদক ফেনী সমিতি, ঢাকা (সামাজিক উন্নয়নমুলক সংগঠন)।

    তিনি সাবেক সেক্রেটারী -রায়াব (শ্রম মন্ত্রনালয় অনুমোদিত কর্মচারী কল্যান ইউনিয়ন), সাবেক জয়েন্ট সেক্রেটারী ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ফেনী বন্ধু পরিষদ, ঢাকা (সামাজিক উন্নয়নমুলক সংগঠন), সহ-সভাপতি বন্ধুর বন্ধন, ঢাকা,(সামাজিক উন্নয়নমুলক সংগঠন), আজীবন দাতা সদস্য হিছাছরা প্রাথমিক বিদ্যালয়। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক ও সেবামূলক সংগঠনের সাথে জড়িত রয়েছেন।

    বায়রার নব নির্বাচিত কমিটির কল্যান সম্পাদক কফিল উদ্দিন মজুমদার জানান, ভবিষ্যতে মানুষের কল্যাণে সামাজিক, স্বেচ্ছাসেবামূলক কর্মকান্ডে নিজেকে নিয়োজিত রাখতে চান। তিনি যেন আমৃত্যু মানুষের কল্যানে কাজ করে যেতে পারেন সে জন্য দেশ বাসির কাছে দোয়া চেয়েছেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com