• শিরোনাম

    কারো প্রচারণায় কেউ বাধা দিচ্ছে না : সিইসি

    ডেনাইট ডেস্ক | ১৮ ডিসেম্বর ২০১৮

    কারো প্রচারণায় কেউ বাধা দিচ্ছে না : সিইসি

    নির্বাচনের পরিবেশ সুষ্ঠু আছে দাবি করে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা বলেছেন, কারো নির্বাচনী প্রচারণায় কেউ বাধা দিচ্ছে না। কেউ কেউ লেভেল প্লেয়িং ফিল্ড নাই বলে কেন অভিযোগ করেন তিনি বুঝেন না।

    আজ মঙ্গলবার বিকেলে চট্টগ্রামে আইনশৃঙ্খলা বাহিনী ও মাঠপর্যায়ের নির্বাচনী কর্মকর্তাদের উদ্দেশে দেওয়া বক্তব্যে সিইসি এ কথা বলেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নগরীর একটি কমিউনিটি সেন্টারে নির্বাচন কমিশন ওই মতবিনিময় সভার আয়োজন করে।

    চট্টগ্রাম বিভাগের উপজেলা নির্বাহী কর্মকর্তা ও মাঠপর্যায়ের আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সঙ্গে মতবিনিময় সভায় সিইসি বলেন, এবারের নির্বাচনে সর্বাধিক সংখ্যক ১ হাজার ৮৪৬ জন প্রার্থী অংশগ্রহণ করেছেন। প্রতি আসনে গড়ে প্রায় ছয়জন প্রার্থীর এই নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করা একটি চ্যালেঞ্জ মন্তব্য করে তিনি সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করেন।

    লেভেল প্লেয়িং ফিল্ড প্রসঙ্গে কে এম নুরুল হুদা বলেন, ‘এখন নির্বাচনের সময়, যারা বিরোধী দলে আছেন বা সরকারি দলে আছেন, তারা মিটিং করেন, মিছিল করেন সভা করেন, শোভাযাত্রা করেন এবং তারা রোডমার্চ করেন, রোডমার্চ করতে করতে যেখানে যেখানে তাদের থাকার দরকার, জেলায় জেলায় পথসভা করেন, মাইক ব্যবহার করেন, পোস্টার ছাপান, পোস্টার বিলি করেন, বিতরণ করেন, মানুষের কাছে কাছে যান, কেউ কোনোদিন কখনো তাদেরকে বাধা দিয়েছে? তাই যদি না হয়, নির্বাচনের প্লেয়িং ফিল্ড নেই বা আছে এ প্রশ্নের তো কোনো অবকাশ নেই। একথা বারবার বলা হয়, লেভেল প্লেয়িং ফিল্ড নেই। কোথায় ফিল্ড নাই, কী ফিল্ড নাই? কীসের ফিল্ড নাই, আমি বুঝি না।’

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com