• শিরোনাম

    কুবিতে সাক্ষাৎকার শুরু আজ,ভর্তি শুরু ২৭ নভেম্বর

    কুবি প্রতিনিধি | ২৫ নভেম্বর ২০১৮

    কুবিতে সাক্ষাৎকার শুরু আজ,ভর্তি শুরু ২৭ নভেম্বর

    কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের  স্নাতক প্রথম বর্ষে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণদের সাক্ষাৎকার আজ রবিবার (২৫ নভেম্বর) ও আগামীকাল সোমবার (২৬ নভেম্বর) অনুষ্ঠিত হবে। ২৭ নভেম্বর থেকে ৬ ডিসেম্বর পর্যন্ত (শুক্র ও শনিবার ব্যতীত) শিক্ষার্থীদের ভর্তি কার্যক্রম চলবে।

    রবিবার (২৫ নভেম্বর) ‘এ’ ইউনিটের ১ম থেকে ৪০০ তম, ‘বি’ ইউনিটের ১ম থেকে ৫১৪ তম (মানবিক), ১ম থেকে ১০৪তম (ব্যবসায় শিক্ষা) ও ‘সি’ ইউনিটের ১ম থেকে ৪০০ তম পর্যন্ত (ব্যবসায় শিক্ষা) সাক্ষাৎকার নেওয়া হবে। সোমবার (২৬ নভেম্বর) ‘এ’ ইউনিটের ৪০১ তম থেকে ৬০০ তম, ‘বি’ ইউনিটের ১ম থেকে ২৮২ তম (বিজ্ঞান ও কোটা) এবং ‘সি’ ইউনিটের মানবিক ও বিজ্ঞান থেকে পাশ করা সকল শিক্ষার্থীর সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

    সাক্ষাৎকারের সময় শিক্ষার্থীদের অবশ্যই সকল সনদের মূল কপি সাথে নিয়ে আসতে হবে। সাক্ষাৎকারে উত্তীর্ণ শিক্ষার্থীরা ২৭ নভেম্বর থেকে ৬ ডিসেম্বর পর্যন্ত (শুক্র ও শনিবার ব্যতীত) তাদের স্ব স্ব বিভাগে ভর্তি হতে পারবে। শিক্ষার্থীরা ১০ থেকে ১১ ডিসেম্বর পর্যন্ত মাইগ্রেশন করার সুযোগ পাবে। প্রথম বর্ষের ক্লাস শুরু হবে ২০১৯ সালের ০১ লা জানুয়ারি থেকে।

    উল্লেখ্য, গত ৯ ও ১০ নভেম্বর কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের  স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ শিক্ষাবর্ষে বিশ্ববিদ্যালয়ের ৬টি অনুষদের অধীনে মোট ১০৪০টি আসনের বিপরীতে শিক্ষার্থীদের ভর্তি করানো হবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    কানাডায় স্থায়ী বসবাসের সুযোগ

    ২৩ ফেব্রুয়ারি ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com