• শিরোনাম

    কুবির লোক প্রশাসন বিভাগে বিতর্ক বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

    কুবি প্রতিনিধি | ১৮ জুলাই ২০১৮

    কুবির লোক প্রশাসন বিভাগে বিতর্ক বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

    কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) লোক প্রশাসন বিভাগের উদ্যােগে বিতর্ক বিষয়ক কর্মশালা ও আনুষ্ঠানিক ভাবে বিভাগের বিতর্ক ক্লাবের উদ্বোধন করা হয়। গতকাল মঙ্গবার বেলা ১১ টার দিকে বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের মাল্টিমিডিয়া রুমে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। ‘ডিবেটিং ক্লাব অব পাবলিক এডমিনিসট্রেশন’ এর সমন্বয়ক তানভীর সাবিকের সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করে ক্লাবের উপদেষ্টা ও বিভাগের সহকারী অধ্যাপক মোঃ রুহুল আমীন।

    অনুষ্ঠানে বক্তারা বলেন, একজন বিতার্কিক যখন বিতর্কের জন্য প্রস্তুতি নেয় তখন তাকে অনেক বিষয়ের উপর জ্ঞান রাখতে হয়। এজন্যই একজন বিতার্কিক অন্য সবার চেয়ে জ্ঞানের দিক দিয়ে অনেক এগিয়ে থাকে। এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবলিক এডমিনিসট্রেশন এ্যাসোসিয়েশন এর সভাপতি ও বিভাগের সহকরী অধ্যাপক জান্নাতুল ফেরদৌস, সহ সভাপতি মোঃ নাজমুল হক, বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক মোঃ জিয়া উদ্দিন, মোঃ নাহিদুল ইসলাম এবং এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও বিভাগের শিক্ষার্থী ফয়েজুল ইসলাম ফিরোজসহ বিভাগের বিতার্কিক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

    এসময় এ্যাসোসিয়েশনের সভাপতি জান্নাতুল ফেরদৌস লতা আনুষ্ঠানিকভাবে বিতর্ক ক্লাবের উদ্বোধন ও কমিটির নাম ঘোষণা করেন। এ কমিটির উপদেষ্টা হিসেবে আছেন বিভাগের শিক্ষক রুহুল আমিন এবং সমন্বয়ক বিভাগের ১০ ব্যাচের শিক্ষার্থী তানভীর সাবিক। সহকারী সমন্বয়ক হিসেবে আছেন শাহাদাত বিপ্লব, নাজমুল সবুজ, এনায়েত উল্লাহ এবং তানিয়া আক্তার। উল্লেখ্য, এ বিতর্ক কর্মশালা পরিচালনা করেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির সভাপতি ও বাংলাদেশ ডিবেট ফেডারেশনের চট্টগ্রাম অঞ্চলের সাধারণ সম্পাদক আদনান কবির সৈকত। এসময় সোসাইটির সাধারণ সম্পাদক সানিসহ অন্যান্য বিতার্কিকরা উপস্থিত ছিলেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    কানাডায় স্থায়ী বসবাসের সুযোগ

    ২৩ ফেব্রুয়ারি ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com