• শিরোনাম

    কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা সম্পন্ন

    কুবি প্রতিনিধি | ২৫ ফেব্রুয়ারি ২০১৮

    কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা সম্পন্ন

    কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের প্রথম বর্ষের স্নাতক (সম্মান) ভর্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে । শনিবার (২৪ ফেব্রুয়ারী) সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত ব্যবসায় শিক্ষা অনুষদভুক্ত ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার মাধ্যমে শেষ হয় সর্বমোট তিন ইউনিটের এবারের ভর্তি পরীক্ষা।

    গত শুক্রবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত বিজ্ঞান ও প্রকৌশল অনুষদভুক্ত ‘এ’ ইউনিট এবং বিকাল ৩টা থেকে ৪টা পর্যন্ত সমাজিক বিজ্ঞান, কলা এবং মানবিক ও আইন অনুষদভুক্ত ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। ভর্তি পরীক্ষার ফলাফলের বিষয়ে জানতে চাইলে এ ইউনিটের আহবায়ক ড. মো: আবু তাহের বলেন, ‘আগামী ২৬ ফেব্রুয়ারী, সোমবার ফলাফল দেয়া হবে বলে জানান।

    শনিবার মোট ৯টি কেন্দ্রে অনুষ্ঠিত‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উপস্থিতির সংখ্যা ছিলো মাত্র ৪ হাজার ৯ শত ৭২ জন, যা মোট আবেদনকারীর ৪২.০৯ শতাংশ। ‘সি’ ইউনিটে মোট ১১ হাজার ৮১২ জন শিক্ষার্থী আবেদন করেছিলেন। এর আগে, শুক্রবার অনুষ্ঠিত ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উপস্থিতির সংখ্যা ছিলো ৩৮.৯২ শতাংশ। একইদিন বিকালে অনুষ্ঠিত ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষায় ৪২ শতাংশ শিক্ষার্থী উপস্থিত ছিলেন। ফলাফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.cou.ac.bd থেকে জানা যাবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    কানাডায় স্থায়ী বসবাসের সুযোগ

    ২৩ ফেব্রুয়ারি ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com