• শিরোনাম

    গ্যাস লাইনের লিকেজে বিস্ফোরণে শিশুর মৃত্যু, দগ্ধ ৬

    নিজস্ব প্রতিবেদক | ১৭ নভেম্বর ২০১৮

    গ্যাস লাইনের লিকেজে বিস্ফোরণে শিশুর মৃত্যু, দগ্ধ ৬

    রাজধানীর যাত্রাবাড়ীএলাকারএকটি বাড়িতে গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণে তাহসিন (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় দগ্ধ হয়েছে আরো ৬ জন। দগ্ধদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটের ভর্তি করা হয়েছে।গতকাল সকালে ধলপুর সিটি কলোনীর একটি বাড়িতেচুলা জ্বালানোর সময় এ বিস্ফোরণের ঘটনা ঘটে।

    দগ্ধরা হলেন- সুমন (৪০), সুমনের স্ত্রী সাজুলি (৩৫), ওই দম্পতির ছেলে নিশান (১৪), আতর বেগম (৭০), আলমগীর (৩০) এবং তার স্ত্রী কাজলী (২৪)।চিকিৎসকরা বলছেন, দগ্ধদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর।একজনের শরীরের ৭৫ শতাংশ এবং অন্য দু’জনের ৫০ ও ৩৮ শতাংশ পুড়ে গেছে। কাজলী ও আলমগীর প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

    স্থানীয়রা বলছেন, সকালে সিলিন্ডার গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনায় বিকট শব্দে ঘুম ভাঙ্গে সিটি কলোনির ১৪ নম্বর আউটফল আবাসিক এলাকার বাসিন্দাদের। এই ঘটনায় বাড়ির দেয়াল ধসে ঘটনাস্থলেই মারা যায় শিশু তাহসিন। সেই সঙ্গে ঘরের ভেতরে থাকা একই পরিবারের ৪জন এবং আরেক পরিবারের ২ জনসহ মোট ৬ জন দগ্ধ হয়।

    ফায়ার সার্ভিস সুত্র বলছে, সকাল সাড়ে ৮টা দিকে খবর পেয়ে তারা ঘটনাস্থলে যায় এবং দ্রুত আগুন নিভিয়ে ফেলে। এ সময় তারা ৬জনকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে বার্ন ইউনিটে ভর্তি করায়। যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ আলী জানান, বিস্ফোরণেবাড়ির দেয়ালের একটি অংশ ভেঙ্গে পড়ে এক শিশুর মৃত্যু এবং ৬ জন দগ্ধ হয়।দ্বগ্ধরা সবাই সিটি কর্পোরেশনের পরিচ্ছন্নতা কর্মী।

    যাত্রাবাড়ী থানার এসআই মুকিত জানান, শিশু তাহসিনের বাবার নাম সাইদুল। গ্রামের বাড়ি বরিশালের কাউনিয়া থানার পানবাড়িয়ায়।ধলপুর সিটি কলোনির ১৪ নম্বর আউটফলে তারা থাকতেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com