• শিরোনাম

    ছুটির দিনে নরসিংদীর সড়কে মৃত্যুর মিছিল

    নরসিংদী প্রতিনিধি | ০৬ এপ্রিল ২০১৮

    ছুটির দিনে নরসিংদীর সড়কে মৃত্যুর মিছিল

    নরসিংদীর ঢাকা-সিলেট মহাসড়কে আজ শুক্রবার ছুটির দিনে তিনটি দুর্ঘটনায় নয়জনের প্রাণ গেছে।

    এর মধ্যে আজ সকালে প্রথম দুর্ঘটনাটি ঘটে রায়পুরা উপজেলার চারারবাগ এলাকায়। সেখানে বাসচাপায় চার মোটরসাইকেল আরোহী নিহত হন।

    এরপর দুপুরে বাগহাটায় প্রাইভেটকারের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হন। তাঁরা স্বামী-স্ত্রী। প্রায় কাছাকাছি সময়ে মাধবদী উপজেলায় বাসের ধাক্কায় চালকসহ তিন রিকশা আরোহী নিহত হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছে আরো এক পথচারী।

    ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম কাউছার জানান, আজ সকাল সাড়ে ৭টার দিকে ভৈরব থেকে ঢাকাগামী অনন্যা সুপার পরিবহনের একটি বাস রায়পুরা উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের চারারবাগ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে চাপা দেয়।

    মোটরসাইকেলটি বাসের নিচে চলে গেলে চার আরোহী ঘটনাস্থলেই মারা যান। এই ঘটনায় রাস্তার পাশ দিয়ে হেঁটে যাওয়া এক পথচারী গুরুতর আহত হয়।

    ঘটনার পর ঢাকা-সিলেট মহাসড়কে প্রায় ২০ মিনিট যান চলাচল বন্ধ থাকে। পরে খবর পেয়ে ভৈরব হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে চারজনের লাশ উদ্ধার করে ভৈরব হাইওয়ে

    থানায় নিয়ে যায়।

    এ দুর্ঘটনায় নিহতরা হলেন, শিবপুরের ঘোড়ারগাঁও এলাকার সুলতান মিয়ার ছেলে ইয়ামিন (২৪), রায়পুরার মরজাল পশ্চিম পাড়ার মৃত হাফিজ উদ্দিনের ছেলে ডালিম (১৬), একই এলাকার সুরুজ মিয়ার ছেলে সোহাগ (১৭) ও আসাদ মিয়ার ছেলে রমজান (১৬)। তাঁরা সবাই শ্রমিক।

    এদিকে মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ জানান, ঢাকা থেকে একটি যাত্রীবাহী বাস হবিগঞ্জ যাচ্ছিল। পেছন দিক থেকে বাসটি একটি রিকশা ও রাস্তায় এক পথচারীকে চাপা দেয়।

    এতে ঘটনাস্থলেই রিকশার যাত্রী রতন মিয়া (৪৪) ও চালক অজ্ঞাত (৩৪) মারা যায়। আহত পথচারী ময়মনসিংহ জেলার মকবুল হোসেনকে (৪২) মাধবদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

    ভৈরব হাইওয়ে থানার ওসি এ কে এম কাউছার আরো জানান, দুপুর আড়াইটার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের বাগহাটা মসজিদের সামনে প্রাইভেটকার ও মোটরসাইকেলের মুখমোখি সংঘর্ষে স্বামী-স্ত্রী মারা গেছেন।

    একটি প্রাইভেটকার নরসিংদী থেকে মাধবদীর দিকে যাচ্ছিল। বাগহাটায় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে চাপা দেয়।

    এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী স্বামী আমিনুল ইসলাম (৪০) এবং তাঁর স্ত্রী মানসুরা বেগম নিহত হন। তাঁদের বাড়ি নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার বাহাদুরপুর এলাকায় বলে জানা গেছে।

    ওসি আরো জানান, দুর্ঘটনার পর চালক প্রাইভেটকার ফেলে পালিয়ে গেছেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বে-রসিক ইউএনও!

    ১২ মার্চ ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com