• শিরোনাম

    জঙ্গিবাদের মতো মাদকের বিরুদ্ধে যুদ্ধ : ডিএমপি কমিশনার

    নিজস্ব প্রতিবেদক | ০৩ জুন ২০১৮

    জঙ্গিবাদের মতো মাদকের বিরুদ্ধে যুদ্ধ : ডিএমপি কমিশনার

    প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা মাদকের বিরুদ্ধে যুদ্ধে নেমেছি। জঙ্গিবাদের মতো মাদক নির্মূল করা হবে। মাদক ব্যবসায়ীদের বিচারের সম্মুখীন হতে হবে। যারা মাদকের সঙ্গে সম্পৃক্ত, তাদের একচুলও ছাড় দেয়া হবে না। মাদক ব্যবসায়ী সে যে-ই হোক না কেন, তাকে কোনো ছাড় নয়। আজ রবিবার সকালে রাজধানীর আজিমপুর গার্লস স্কুল ও কলেজ মিলনায়তনে এতিম ও দুস্থদের মাঝে নতুন কাপড় বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া।

    তিনি বলেন, রাজধানীতে মাদকের কোন আখড়া থাকতে পারবে না। সব আখড়া গুড়িয়ে দেওয়া হবে। আমরা যেকোন মূল্যে মাদক নির্মূল করব। যে সন্তান হতে পারতো দেশ ও সমাজের সম্পদ, মাদকের কারণে সে হয়ে ওঠে সমাজ, দেশ ও পরিবারের বোঝা। মাদকের বিরুদ্ধে যে অভিযান চলছে, সে অভিযানে সবাইকে সহযোগিতা করার জন্য আহ্বান জানান তিনি।

    গেল ১৭ রমজানে রাজধানীতে উল্লেখযোগ্য কোনো অপরাধ সংঘটিত হয়নি। ঈদ উপলক্ষে বাস টার্মিনাল, রেল স্টেশন ও লঞ্চ টার্মিনাল কেন্দ্রিক পুলিশের বিশেষ নিরাপত্তা ব্যবস্থা রয়েছে। এই রমজানে ছিনতাইকারী, অজ্ঞানপার্টি, টিকিট কালোবাজারিদের তৎপরতার কোনও তথ্য নেই। ঈদের ছুটিতে ফাঁকা বাসা-বাড়ির নিরাপত্তায় থাকবে পুলিশের নজরদারি।

    অনুষ্ঠানে ডিএমপি’র ওয়ারী ও লালবাগ বিভাগের উদ্যোগে অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে ২ হাজার ৮০০ পিস (শাড়ি, লুঙ্গি, পাঞ্জাবি ও ছোট বাচ্চাদের পোশাক) ঈদ বস্ত্র বিতরণ করা হয়। এ সময় ডিএমপি’র অতিরিক্ত কমিশনার দেবদাস ভট্টাচার্য, কৃষ্ণপদ রায়সহ উধ্বর্তন কর্মকর্তা, স্থানীয় রাজনৈতিক ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com