• শিরোনাম

    জাফর ইকবালের ওপর হামলার প্রতিবাদে কুবিতে মানববন্ধন

    এবিএস ফরহাদ, কুবি প্রতিনিধি | ০৪ মার্চ ২০১৮

    বিশিষ্ট লেখক ও শিক্ষাবিদ এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(শাবিপ্রবি) কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলার প্রতিবাদে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

    রবিবার (০৪ মার্চ) বিশ্ববিদ্যালয় প্রধান ফটকের সামনে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ও বঙ্গবন্ধু পরিষদের ব্যানারে এ মানববন্ধন হয়।

    মানববন্ধনে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী এবং কর্মকর্তা-কর্মচারীরা অংশগ্রহণ করেন। শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এন এম রবিউল আউয়াল চৌধুরীর উপস্থাপনায় মানববন্ধনে বক্তারা ড. মুহম্মদ জাফর ইকবালের উপর ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা জ্ঞাপন করে এ ঘটনায় জড়িতদের দ্রুত বিচারের আওতায় আনার দাবি জানান।

    এসময় উপাচার্য প্রফেসর ড. এমরান কবির চৌধুরী এ হামলার তীব্র নিন্দা জানিয়ে বলেন, তিনি বাংলাদেশের সম্পদ। তার উপর হামলাকারীদের দ্রুত বিচারের আওতায় আনতেই হবে।”

    এসময় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার ড. আবু তাহের, প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন, শিক্ষক সমিতির কার্যকরী সভাপতি মোঃ মেহেদী হাসান, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি কাজী ওমর সিদ্দিকী রানা, সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন ও নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আইনুল হকসহ প্রমুখ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    কানাডায় স্থায়ী বসবাসের সুযোগ

    ২৩ ফেব্রুয়ারি ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com