• শিরোনাম

    ট্রাক চাপায় পুলিশ সদস্যসহ নিহত দুই

    নেত্রকোনা প্রতিনিধি | ১১ মে ২০১৮

    ট্রাক চাপায় পুলিশ সদস্যসহ নিহত দুই

    নেত্রকোনায় ট্রাক চাপায় জেলা গোয়েন্দা পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) ও পুলিশের এক সোর্স নিহত হয়েছেন। নিহত এএসআই মোহাম্মদ মিরাজ উদ্দিন(৩০) ও তার সঙ্গে থাকা সোর্স রাজু মিয়া(২৪) বৃহস্পতিবার দিবাগত রাতে মোটরসাইকেলে করে অভিযান থেকে ফিরছিলেন।

    রাত ১১টা ৪৫মিনিটে নেত্রকোনা-ময়মনসিংহ সড়কের শ্যামগঞ্জ বাজারের পুলিশ ফাঁড়ির এক থেকে দেড় শ গজ দূরে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলে থাকা পুলিশ কর্মকর্তা ও তার সোর্স মারা যান বলে জানা গেছে। নিহত এএসআই মিরাজ উদ্দিনের বাড়ি গাজীপুরের কাপাসিয়ায়। আর সোর্স রাজু মিয়ার নেত্রকোনা শহরের চকপাড়া এলাকার বাসিন্দা।

    নেত্রকোনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার এস এম আশরাফুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছেছেন বলে তিনি জানিয়েছেন। শেষ খবর পাওয়া পর্যন্ত নিহতদের মরদেহ ঘটনাস্থলেই আছে বলে জানা গেছে। ট্রাকের চালক পালিয়ে গেলেও ট্রাকটি জব্দ করা হয়েছে।

    জানা গেছে, এএসআই মিরাজ উদ্দিন জেলা গোয়েন্দা পুলিশের একটি দল নিয়ে শ্যামগঞ্জ বাজারের কাছে একটি পূর্বধলা ফিলিং স্টেশন নামের একটি তেলের পাম্পে অভিযান চালায়। সেখান থেকে দুটি রিভলবার সহ দুজনকে আটক করে পুলিশ। আটককৃতদের সিএনজি চালিত অটোরিকশায় করে জেলা গোয়েন্দা কার্যালয়ে পাঠিয়ে দেন। এরপর নিহত এএসআই মিরাজ উদ্দিন ও তার সোর্স রাজু মিয়া মোটরসাইকেলে করে গোয়েন্দা কার্যালয়ের উদ্দেশে রওনা হন। পথেই তাদের মোটরসাইকেলটি দুর্ঘটনার শিকার হয়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বে-রসিক ইউএনও!

    ১২ মার্চ ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com