• শিরোনাম

    ট্রাফিক সার্জেন্টকে পেটালো ট্রাক শ্রমিক

    রাজশাহী প্রতিনিধি | ০৬ এপ্রিল ২০১৮

    ট্রাফিক সার্জেন্টকে পেটালো ট্রাক শ্রমিক

    রাজশাহীতে মহাসড়কে কাগজপত্র তল্লাশি করায় পুলিশের এক সার্জেন্টকে পিটিয়েছে ট্রাক শ্রমিকরা।

    শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে মহিলা পলিটেকনিক ইনস্টিটিউটের সামনে এ ঘটনা ঘটে।

    এসময় তারা সার্জেন্ট রবিউল ইসলামকে প্রত্যাহারের দাবিতে রাজশাহী-ঢাকা মহাসড়ক একঘন্টা অবরোধ করে রাখে। পরে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন।

    স্থানীয়রা জানান, বিকাল ৫টার দিকে নগরীর আমচত্ত্বর হয়ে বাইপাস সড়ক দিয়ে নাটোরের দিকে যাচ্ছিল একটি ট্রাক। এসময় মহিলা পলিটেকনিক ইনস্টিটিউটের সামনে ট্রাকটির গতিরোধ করে সার্জেন্ট রবিউল কাগজপত্র দেখতে চান। এনিয়ে চালক ও শ্রমিকদের সঙ্গে তার বিতর্ক হয়। এক পর্যায়ে শ্রমিকরা সংঘবদ্ধ হয়ে সার্জেন্টকে ধরে পেটায়।

    পরে তারা সার্জেন্ট রবিউলকে প্রত্যাহারের দাবিতে মহাসড়ক অবরোধ করেন। এতে ওই মহাসড়কে একঘণ্টা যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। সন্ধ্যায় পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করেন। এসময় পুলিশের আশ্বাসে শ্রমিকরা অবরোধ তুলে নেয়।

    মোটর শ্রমিক ইউনিয়নের নেতাদের অভিযোগ, সার্জেন্ট রবিউল চাঁদা দাবি করায় শ্রমিকরা প্রতিবাদ করেন। পরে সন্ধ্যার আগে অববরোধ তুলে নেওয়া হয়। এরপর যান চলাচল স্বাভাবিক হয়।

    নগরীর শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান জানান, কী ঘটনা ঘটেছে তা নিয়ে ঊর্ধ্বতন কর্মকর্তারা শ্রমিক নেতাদের সঙ্গে বৈঠক করছেন (রাত আটটা)। বৈঠক শেষে এ বিষয়ে বিস্তারিত বলা যাবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বে-রসিক ইউএনও!

    ১২ মার্চ ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com