• শিরোনাম

    ডেমরায় বিকাশ এজেন্ট খুনের ঘটনায় মূলহোতাসহ ছয়জন গ্রেপ্তার

    নিজস্ব প্রতিবেদক | ৩০ জুন ২০১৮

    ডেমরায় বিকাশ এজেন্ট খুনের ঘটনায় মূলহোতাসহ ছয়জন গ্রেপ্তার

    রাজধানীর ডেমরায় গুলি করে বিকাশ এজেন্টকে খুনের ঘটনায় মূলহোতাসহ ছয়জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেপ্তারকৃতরা হলো- মূলহোতা মো. আব্দুল জব্বার মিয়া, মো. সফিউল্লাহ বাপ্পি, বাবুল মিয়া, মো. কামরুল হাসান, মো. কাউসার ও মো. জামাল। গত কয়েকদিন ধরে দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এসময় গ্রেপ্তারকৃত জব্বারের কাছ থেকে হত্যার কাজে ব্যবহৃত ১টি পিস্তাল ও ১ রাউন্ড গুলি এবং অন্যান্যদের কাছ থেকে এ ঘটনায় ব্যবহৃত মোটরসাইকেল ও ছিনতাইকৃত ১৩ হাজার টাকা উদ্ধার করা হয়।

    আজ শনিবার দুপুরে ডিএমপি’র মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ডিএমপি’র অতিরিক্ত কমিশনার মো. আবদুল বাতেন জানান, এ ঘটনায় সারুলিয়া ও কিশোরগঞ্জ জেলার হোসেনপুর এলাকা থেকে মো. সফিউল্লাহ বাপ্পি, বাবুল মিয়া, মো. কামরুল হাসান ও মোঃ কাউসার নামে ৪ জনকে গ্রেপ্তার করা হয়।

    তারা উক্ত ঘটনায় জড়িত থাকার বিষয়ে বিজ্ঞ আদালতে স্বীকারোক্তি দেয়। পরে তাদের দেওয়া তথ্য মতে হত্যাকান্ডের মূল হোতা মো. আব্দুল জব্বার মিয়া’কে খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। তার স্বীকারোক্তি ও তথ্য মতে হত্যা কাজে ব্যবহৃত পিস্তাল উদ্ধার ও তার অপর সহযোগী জামালকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা উক্ত ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

    উল্লেখ্য, গত ১০ জুন বিকাশের এজেন্ট রাশেদ হোসেন টাকা সংগ্রহ করে যাওয়ার পথে দুপুর পৌনে ১২টায় ডেমরার পূর্ব বক্সনগরের এলাকায় পৌঁছালে অজ্ঞাতনামা দুই জন ব্যক্তি মোটর সাইকেলে এসে তার পথরোধ করে। পরবর্তী সময়ে তাকে গুলি করে হত্যার পর তার কাছে থাকা ৭২ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com