• শিরোনাম

    দুটি মানুষের প্রেম থাকলে বিয়ের আর কী প্রয়োজন!

    ডেনাইট ডেস্ক | ১৬ ফেব্রুয়ারি ২০১৮

    দুটি মানুষের প্রেম থাকলে বিয়ের আর কী প্রয়োজন!

    দীর্ঘদিন ধরেই তারা প্রেম করছেন একথা টিনসেল টাউনে কান পাতলেই শোনা যায়। কিন্তু বিয়ে কবে করবেন, সেই ভাবনা বোধহয় আজ আর কেউ ভাবে না। এখানে কথা হচ্ছে গ্ল্যামার দুনিয়ার চিরকুমার সালমান খান এবং তার বান্ধবী ইউলিয়া ভান্তুরকে নিয়ে।

    প্রেম দিবসে যখন চারিদিকে প্রেমের হাওয়া, তখনই বিয়ে, ভালোবাসা, প্রেম নিয়ে মুখ খুললেন রোমানিয়ান সুন্দরী ইউলিয়া।

    সালমান-ইউলিয়া নিজেদের সম্পর্কের বিষয়ে সব সময়ই মুখে কুলুপ এঁটে থেকেছেন। কিন্তু সালমানের পারিবারিক অনুষ্ঠান হোক বা ছবির প্রচার অনুষ্ঠান, বহু জায়গাতেই ইউলিয়ার উপস্থিতি দেখা গেছে। আর তারজন্যেই এই দু’জনের সম্পর্কের গভীরতা নিয়ে জল্পনা বেড়েছে। আদও কী কোনও পরিণতি পাবে ইউলিয়া-সালমানের সম্পর্ক?

    এ বিষয়ে রোমানিয় সুন্দরী এক সর্বভারতীয় গণমাধ্যমকে জানান, এখনও ইউলিয়া ঠিক জানেন না তাদের বিয়েটা কবে হবে। বিয়ে নিয়ে তার তেমন কোনও তাড়াও নেই।

    তারপরই ইউলিয়ার জবাব, দু’জন মানুষের মধ্যে যখন প্রেম থাকে, তখন আলাদা করে বিয়েটা নিষ্প্রোয়জন। বিয়েতো কাগজে হয়, সম্পর্ক সময় দিয়ে ধীরে ধীরে তৈরি করতে হয়। একটা সম্পর্কের একমাত্র গ্যারেন্টি প্রতিশ্রুতিবদ্ধ থাকার মানসিকতা।

    ইউলিয়াও নিজেকে শুধুমাত্র সালমানের বান্ধবী হিসেবে দেখতে চান না। নিজের আলাদা পরিচয় তৈরি করতে চান। তাই ক্যারিয়ারটাও গুছিয়ে নিতে চান এই রোমানিয় সুন্দরী।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com