• শিরোনাম

    দেহ আগারগাঁও হাত-পা রমনায়, মাথা খুঁজছে পুলিশ

    নিজস্ব প্রতিবেদক | ২৮ মে ২০১৮

    দেহ আগারগাঁও হাত-পা রমনায়, মাথা খুঁজছে পুলিশ

    রাজধানীর বাংলামোটর ওয়ার্লেস ফ্লাইওভারের ওপর থেকে একটি ময়দার ব্যাগ থেকে মানব দেহের দুটি পা ও দুটি হাত উদ্ধার করেছে রমনা থানা পুলিশ। গতকাল রবিবার রাত ১১টার দিকে হাত পা উদ্ধার করে। পুলিশ বলছে, মরদেহটি একজন নারীর। এদিকে এই হাত-পা’র খন্ডিত অংশ (দেহ) আজ সোমবার সকালে আগারগাঁও থেকে উদ্ধার করেছে কাফরুল থানা পুলিশ। দেহ, হাত ও পা উদ্ধার হলেও মাথা পাওয়া না যাওয়ায় তা হন্য হয়ে খুঁজছে দুই থানা পুলিশ।

    অন্যদিকে ঢাকার ধামরাই উপজেলায় স্যুটকেসের ভেতর এক যুবকের মাথাবিহীন লাশ পাওয়া গেছে। ধামরাই থানা পুলিশও তার মাথা উদ্ধারের চেষ্টা করছে। গতকাল রবিবার রাতে ও আজ পৃথক ঘটনাটি ঘটে।

    রমনা থানার এসআই শরিফ জানায়, রবিবার রাত ১১টায় খবর পেয়ে ফ্লাইওভারের উপড় থেকে একটি পরিত্যক্ত ব্যাগের ভিতর দুটি পা ও দুটি হাত উদ্ধার করা হয়। হাতে চুড়ি পরা ছিল। এটি কোন নারীর হাত পা হবে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। প্রাথমিকভাবে ধারনা হচ্ছে, অজ্ঞাতনামা ব্যক্তিরা অজ্ঞাত স্থান থেকে ফেলে রেখে গেছে।  ওই থানার ওসি বলেন, এ ঘটনায় ওই নারীর দেহ কাফরুল থানা পুলিশ উদ্ধার করেছে। বিষয়টি আমরা ও তারা খতিয়ে দেখছি।

    কাফরুল থানার উপ-পরিদর্শক আফজাল হোসেন জানান, আজ বেলা ১১টার দিকে আগারগাঁও এলাকা থেকে এক নারীর হাত-পা ও মন্ডুবিহীন মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের (বিসিসি) বিপরীত দিকের মূল সড়কেই লাশটি পড়ে ছিল। সকাল বেলা ট্রাফিক পুলিশের কাছ থেকে খবর পেয়ে তারা ঘটনাস্থলে গিয়ে লাশটি পায়। পেট থেকে গলা পর্যন্ত দেহটি পড়েছিল। গায়ে কামিজ রয়েছে।

    এদিকে আজ সকাল ৭টায় ধামরাই উপজেলায় স্যুটকেসের ভেতর এক যুবকের মাথাবিহীন লাশ পাওয়া গেছে। কাওয়ালীপাড়া পুলিশ ফাঁড়ির এসআই মহসিন আলী জানান, পথচারীদের কাছে খবর পেয়ে পুলিশ গিয়ে বেওয়ারিশ স্যুটকেস খুলে লাশ দেখতে পায়। তার বয়স ৩০ বছরের বেশি হতে পারে বলে জানালেও পুলিশ পরিচয় বলতে পারেনি।

    এসআই মহসিন বলেন, সোমবার সকালে গারাইল এলাকার কালিমন্দিরের পাশে লেবুক্ষেতের পাশে রক্তমাখা একটি স্যুটকেস পড়ে থাকতে দেখে এলাকাবাসীর সন্দেহ হয়। তারা পুলিশে খবর দেয়। স্যুটকেস খুলে পলিথিন ও চাদর দিয়ে মোড়ানো যুবকের মাথাবিহীন লাশ দেখতে পাই। ধারণা করা হচ্ছে তাকে অন্য কোথাও হত্যা করা হয়েছে। এ ঘটনায় ধামরাই থানায় মামলার প্রস্তুতি চলছে। যুবকের মাথা উদ্ধারের চেষ্টা চলছে। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com