• শিরোনাম

    নেতাকর্মীদের হত্যার প্রতিবাদে জবিতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

    রায়হান উদ্দিন , জবি | ১৪ মার্চ ২০১৮

    নেতাকর্মীদের হত্যার প্রতিবাদে জবিতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

    বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীদের উপর হামলার ও হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রদল। জবি ছাত্রদলের সভাপতি রফিকুল ইসলাম রফিক ও সাধারণ সম্পাদক আসিফুর রহমানের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি সকাল ৯.৫০ এর দিকে রাজধানীর সিএমএম কোর্টের সামনে থেকে শুরু হয়ে রায় সাহেব বাজার মোড় দিয়ে ঘুরে বংশাল থানার সামনে দিয়ে নয়াবাজার মোড়ে এসে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

    বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল তেজগাঁও থানার ভারপ্রাপ্ত সভাপতি ও ঢাকা মহানগর উত্তরের সহ-সভাপতি জাকির হোসেন মিলন সহ হাট হাজারি থানা ছাত্রনেতা সোহেল, বরগুনার রাসেদ কে পুলিশ ও ছাত্রলীগ কর্তৃক নির্মমভাবে হত্যার প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল।

    সমাবেশে নেতৃবৃন্দ বলেন, অগণতান্ত্রিকভাবে পুলিশ রিমান্ডে নিয়ে ও ছাত্রলীগ নৃশংসভাবে ছাত্রদল নেতাদের খুন করে গণতান্ত্রিক আন্দোলনকে স্তম্ভিত করতে চায়। কিন্তু ছাত্রদলের একটি নেতাকর্মীও বেঁচে থাকতে তাদের এই হীন উদ্দেশ্য সফল হতে দেবেনা।
    এই সময়ে উপস্থিত ছিলেন ছাত্রদল কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-গণসংযোগ বিষয়ক সম্পাদক এম আর গণি মোস্তফা, জবি ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসলাম, আব্দুল মান্নান, মিজানুর রহমান শরিফ, মোঃ সালাউদ্দিন, ইব্রাহিম কবির মিঠু সহ অধ শতাধিক নেতাকর্মী।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    কানাডায় স্থায়ী বসবাসের সুযোগ

    ২৩ ফেব্রুয়ারি ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com