• শিরোনাম

    নৌকা মার্কায় ভোট চাইলেন এমপি শিবলী সাদিক

    বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি | ০২ নভেম্বর ২০১৮

    নৌকা মার্কায় ভোট চাইলেন এমপি শিবলী সাদিক

    দিনাজপুরের বিরামপুরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনসহ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের উর্ধমূখী সম্প্রসারণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন ও নবনির্মিত একাডেমীক ভবনের উদ্বোধন করেছেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য মোঃ শিবলী সাদিক।  প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে তিনি এসব উন্নয়ন কাজের উদ্বোধন করেন।

    শুক্রবার সকাল সাড়ে ১০ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদুর রহমানের সভাপতিত্বে নবনির্মিত বিরামপুর মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন করেন সংসদ সদস্য শিবলী সাদিক। এরপর একে একে ধারাবাহিকভাবে বিরামপুর পাইলট উচ্চ বিদ্যালয়, পৌরসভা উচ্চ বিদ্যালয় ও কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবন সমূহের উর্ধমুখী সম্প্রসারণ কাজের উদ্বোধন করা হয়।

    এসব উন্নয়ন কাজের উদ্বোধনকালে এমপি শিবলী সাদিক বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে দেশে যে উন্নয়নের ছোঁয়া লেগেছে, তা অতীতের আর কোন সরকার করতে পারেনি। আওয়ামীলীগ সরকার দেশকে যোগাযোগ, বিদ্যুত, শিক্ষা, স্বাস্থ্য ও খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করেছে। দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং দেশ থেকে মাদক, জঙ্গিবাদ, সন্ত্রাস ও দূর্নীতিকে চিরতরে বিতাড়িত করতে আবারো নৌকা মার্কায় ভোট দিতে হবে।

    এ সময় বিরামপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মিথুন সরকার, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নাড় গোপাল কুন্ডু, পৌর মেয়র লিয়াকত আলী সরকার টুটুল, যুবলীগ সভাপতি আবু হেনা মোস্তফা কামাল, থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান ও আওয়ামীলীগের সহযোগী সংগঠন সমূহের নেতৃবৃন্দ প্রমূখ উপস্থিত ছিলেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বে-রসিক ইউএনও!

    ১২ মার্চ ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com