• শিরোনাম

    পার্কে বেড়িয়ে ফেরার পথে প্রাণ হারালেন ৫ জন

    নরসিংদী প্রতিনিধি | ২১ জুলাই ২০১৮

    পার্কে বেড়িয়ে ফেরার পথে প্রাণ হারালেন ৫ জন

    নরসিংদীর ড্রীম হলিডে পার্কে বেড়িয়ে ঘরে ফেরার পথে লেগুনায় বাসের ধাক্কায় নিহত হয়েছেন মা-মেয়েসহ পাঁচজন। শুক্রবার রাত সোয়া ৯টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর শিবপুর উপজেলার গাংপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এনা পরিবহনের একটি বাসের ধাক্কায় ওই লেগুনার আরও সাতজন যাত্রী আহত হয়েছেন বলে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার শফিউর রহমান জানিয়েছেন।

    নিহতদের মধ্যে দুজনের পরিচয় জানা গেছে। তারা হলেন- রায়পুরা উপজেলা সদরের রামনগর এলাকার মোজাম্মেল হোসেনের স্ত্রী শরিফা বেগম (৫০) এবং তাদের মেয়ে জান্নাত (১৮)। নিহতদের মধ্যে অপর এক নারী এবং দুই পুরুষের নাম-পরিচয় এখনও জানাতে পারেনি পুলিশ। পুলিশ কর্মকর্তা শফিউর বলেন, দুর্ঘটনায় হতাহতরা সবাই রায়পুরা উপজেলা সদরের থানাহাটি এলাকা বাসিন্দা।ড্রীম হলিডে পার্কে বেড়িয়ে লেগুনায় করে রায়পুরা সদরে ফিরছিলেন তারা।

    এ সময় বিপরীত দিক থেকে আসা এনা পরিবহনের বাসের সাথে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক যুবকরে মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে নরসিংদী সদর ও জেলা হাসপাতালে নেওয়া হয়। পরে জেলা হাসপাতালে দুইজন ও সদর হাসপাতালে দুইজনের মৃত্যু হয় বলে জানান শফিউর রহমান। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় পাঁচজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বে-রসিক ইউএনও!

    ১২ মার্চ ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com