• শিরোনাম

    ‘প্রতারণায় আওয়ামী লীগ চ্যাম্পিয়ন’

    ডেনাইট ডেস্ক | ১৬ মার্চ ২০১৮

    ‘প্রতারণায় আওয়ামী লীগ চ্যাম্পিয়ন’

    বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, নির্বাচন নিয়ে সরকার জনগণের সঙ্গে প্রতারণা করছে। তারা একদিকে বলে নির্বাচনে আসুন, অন্যদিকে বিরোধী দলকে কোনো কথা বলতে, সভা-সমাবেশ করতে দিচ্ছে না। এটা কেমন প্রতারণা? আসলে প্রতারণা বলতে যা বোঝায়, আওয়ামী লীগ তার চ্যাম্পিয়ন।

    আজ দুপুরে খালেদা জিয়ার কারাবাস দীর্ঘায়িত করার ষড়যন্ত্রের প্রতিবাদে জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন এর উদ্যোগে রাজধানীর জাতীয় প্রেসক্লাবে নাগরিক প্রতিবাদ সভায় মওদুদ এসব কথা বলেন।

    এসময় মওদুদ বলেন, আওয়ামী লীগ মুখে অংশগ্রহণমূলক নির্বাচনের কথা বললেও তার পরিবেশ তৈরি করছে না। বিরোধী দলগুলোকে তাদের গণতান্ত্রিক অধিকার সভা-সমাবেশ করতে দেওয়া হচ্ছে না। এ সময় তিনি অভিযোগ করে বলেন, কিন্তু প্রধানমন্ত্রী সরকারি খরচে নৌকায় ভোটের প্রতিশ্রুতি চাইছেন, যা সম্পূর্ণ নির্বাচনী আইনের পরিপন্থী।

    মওদুদ  আহমদ বলেন, ‘আমরা ষড়যন্ত্র করে নির্বাচন চাই না। আমরা চাই, গণতান্ত্রিক পরিবেশে জনগণের ভোটের মাধ্যমে সরকার প্রতিষ্ঠিত হোক। কারণ, দেশের জনগণই আমাদের একমাত্র শক্তি। কিন্তু আমাদের সব গণতান্ত্রিক অধিকার থেকে বঞ্চিত করা হচ্ছে। কোথাও সভা-সমাবেশ করতে দেওয়া হচ্ছে না। অথচ বলা হচ্ছে, সরকার চায় সব দল নির্বাচনে আসুক।’

    অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আমির হোসেন বাদশা। সমাবেশে বক্তব্য দেন বিএনপির ভাইস চেয়ারম্যান আহমদ আজম খান, এলডিপির যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন সেলিম, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মদ রহমত উল্লাহ প্রমুখ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com