• শিরোনাম

    ফিল্মি স্টাইলে ঢামেক চিকিৎসককে হত্যার চেষ্টা

    নিজস্ব প্রতিবেদক | ০৯ মে ২০১৮

    ফিল্মি স্টাইলে ঢামেক চিকিৎসককে হত্যার চেষ্টা

    প্রতিদিনের মতো খিলগাঁও তিলপাপাড়া এলাকার বাসা থেকে মোটরসাইকেলে কর্মস্থল ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল যাচ্ছিলেন সামিউল আলম সোহান (৪৫) নামে এক চিকিৎসক। পথিমধ্যে দোয়েলচত্বর থেকে ঢাবির শহিদুল্লাহ হলের দিকে আসতেই পিছন থেকে একটি চলন্ত মোটরসাইকেলে থাকা ২ জন দুর্বৃত্ত ফিল্মি স্টাইলে তার পিঠে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

    চলন্ত মোটরসাইকেল থেকে আহত অবস্থায় পড়ে গেলে তাকে উদ্ধার করে ঢামেক বার্ণ ইউনিটে ভর্তি করা হয়। আজ বুধবার সকাল পৌনে ১১টার দিকে এই ঘটনা ঘটে। তবে, কারা, কি কারণে এ ঘটনা ঘটালো সে বিষয়ে কিছু জানাতে পারেননি ওই চিকিৎসক ও পুলিশ। এদিকে, এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব)।

    ঢামেক বার্ণ ইউনিটের পরিচালক অধ্যাপক ডাক্তার আবুল কালাম জানান, ডা. সামিউলের পিঠে একটি ছুরিকাঘাত রয়েছে। যেটি প্রায় ১০ ইঞ্চির মত লম্বা। তাকে তাৎক্ষণিক ভাবে বার্ণ ইউনিটের অস্ত্রোপচার করা হয়েছে। এতে তার পিঠে প্রায় ৬০টির মত সেলাই করা হয়েছে। তবে তার অবস্থা আশঙ্কামুক্ত বলে জানান তিনি।

    আহত ডা. সামিউল জানান, খিলগাঁও তিলপাপাড়া এলাকার এ ব্লকের একটি বাসায় থাকেন তিনি। আজ সকালে মোটরসাইকেল চালিয়ে ঢামেক বার্ণ ইউনিটে আসার সময় এ ঘটনা ঘটে। তিনি আহত অবস্থায় পড়ে গেলে দুর্বৃত্তরা চানখারপুলের দিকে পালিয়ে যায়।

    ঢামেক সূত্র জানায়, আহত সামিউল বিএনপি সমর্থিত সংগঠন ড্যাব এর ঢাকা মহানগর শাখার সদস্য সচিব। ঢামেক বার্ণ ইউনিটের সিনিয়র চিকিৎসক হিসেবে কর্মরত আছেন তিনি। শাহবাগ থানার ওসি মো. আবুল হাসান বলেন, আমরা ঘটনাটি তদন্ত করে দেখছি। আহত চিকিৎসককে মামলা করতে বলা হয়েছে। দুর্বৃত্তদের ধরার চেষ্টা চলছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com