• শিরোনাম

    বছরের শেষে রণবীর-দীপিকার মালাবদল!

    ডেনাইট ডেস্ক | ০১ এপ্রিল ২০১৮

    বছরের শেষে রণবীর-দীপিকার মালাবদল!

    গত বছরের শেষের দিকে ভারতের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার বিয়ে নিয়ে সরগরম ছিল ভারতের ক্রিকেট অঙ্গন থেকে বলিউড দুনিয়া। গত বছরের মতো এই বছরের শেষটাও হতে যাচ্ছে সে রকমই একটি বিয়ে দিয়ে। আর সেই বিয়ে করতে যাচ্ছেন বলিউডের সবচেয়ে আলোচিত জুটিদের মধ্যে অন্যতম রণবীর সিং ও দীপিকা পাডুকোন।

    মুম্বাই মিররের প্রতিবেদনের বরাত দিয়ে জিনিউজের খবরে প্রকাশ, চলতি বছরের সেপ্টেম্বর থেকে ডিসেম্বরের মধ্যে যেকোনো দিন বাজতে পারে তাঁদের বিয়ের সানাই। এই চার মাসের মধ্যে বিয়ের জন্য চারটি দিন ধার্য করেছে রণবীর-দীপিকার পরিবার। শুধু তাই নয়, বিয়ের অনুষ্ঠানের জন্য ভারত এবং ভারতের বাইরে উপযুক্ত জায়গার সন্ধানে রয়েছেন তাঁরা।

    প্রতিবেদনটি আরো জানাচ্ছে, এরই মধ্যে দীপিকা তাঁর ছোট বোন আনিশা এবং মা উজালাকে নিয়ে শুরু করে দিয়েছেন বিয়ের প্রাথমিক কেনাকাটা। তবে বিয়েতে কোন নকশাকারকের নকশা করা পোশাক পরবেন দীপিকা, তা এখনো ঠিক করা হয়নি।

    সাম্প্রতিক এক সংবাদ সম্মেলনে বিয়ের ব্যাপারে রণবীরকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আমি জানি না, এসব খবর কোথায় থেকে আসে। তবে হ্যাঁ, এসব ব্যাপার নিয়ে আমি ভেবেছি। এ মুহূর্তে কাজের ফাঁকে আমি যতটুকু সময় পাই, এ বিষয়গুলো আমার মনে ঘুরতে থাকে। তবে এখনের জন্য কোনো কিছুই ঠিক করা হয়নি।’

    বর্তমানে জয়া আক্তারের ‘গুল্লি বয়’ ছবির কাজে ব্যস্ত রয়েছেন রণবীর সিং। অন্যদিকে, বিশাল ভারদ্বাজের পরবর্তী ছবিতে অভিনয় করার কথা রয়েছে দীপিকার।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com