• শিরোনাম

    বনানী থেকে শিক্ষা মন্ত্রণালয়ের কর্মচারী নিখোঁজ

    নিজস্ব প্রতিবেদক | ২০ জানুয়ারি ২০১৮

    বনানী থেকে শিক্ষা মন্ত্রণালয়ের কর্মচারী নিখোঁজ

    রাজধানীর বনানী থেকে নাসির উদ্দিন (৫২) নামে শিক্ষা মন্ত্রণালয়ের এক কর্মচারী নিখোঁজ হয়েছেন। তিনি শিক্ষা মন্ত্রণালয়ের গ্রহণ ও বিতরণ শাখার উচ্চমান সহকারী কর্মচারী হিসেবে কর্মরত। এছাড়া, মাধ্যমিক ও উচ্চশিক্ষা সরকারি কর্মকর্তা-কর্মচারী কল্যাণ সমিতির মহাসচিব ও শিক্ষা মন্ত্রণালয় কর্মকর্তা-কর্মচারী সমবায় সমিতি লি. এর যুগ্ম সম্পাদকও। গত বৃহস্পতিবার বিকেল তিনটার দিকে বনানী এলাকা থেকে তিনি নিখোঁজ হন। এ ঘটনায় নিখোঁজের শ্বশুর আবদুল মান্নান খান বাদী হয়ে বৃহস্পতিবার রাত সোয়া ১২টার দিকে বনানী থানায় একটি জিডি (জিডি নং ১২১৮) করেছেন।

    জিডিতে অভিযোগ করা হয়, নাসির উদ্দিন কনকর্ড লেক সিটির বৈকালী ভবনের ৬/এসবি-১/৩ ফ্লাটে বসবাস করতেন। বৃহস্পতিবার সকালে বাসা থেকে বের হন। দুপুরে তার স্ত্রী নিশাত জাহানের সাথে মোবাইলে কথা হয়। বিকেল তিনটা থেকে মোবাইল বন্ধ পাওয়া যায়। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যায়নি।

    নিখোঁজের ভায়রা নাইম আহমেদ জুলহাস জানান, নাসির খিলক্ষেত্রে লেক সিটি কনকর্ড কো-অপারেটিভ সোসাইটি নাম একটি বৈধ সংগঠনের সভাপতি। অপরদিকে ওই এলাকার অননুমোদিত সংগঠন লেক সিটি কনকর্ড ম্যানেজমেন্ট সোসাইটির সভাপতি হলেন তাঁতী লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি দাবিদার কামরুজ্জামান মাহবুব। নাসির তার সংগঠনের পক্ষে ওখানে একটি ক্লাব ও সুপার শপ গড়ে তোলেন। কিন্তু এসব মাহবুব মানতে পারছিল না।

    সে গত ১৬ ডিসেম্বর দলবল নিয়ে ক্লাবের গিয়ে নাসিরের লোকদের মারধর করে। পরের দিন নাসিরকে কল করে দেখে নেয়ার হুমকি দেয়। এর মধ্যে নাসির ওই ক্লাবের পক্ষ থেকে একটি পিকনিকের আয়োজন করছিল। এসব কারণে নাসিরকে তার বিরোধী পক্ষ অপহরণ করতে পারে বলে জুলহাসের ধারণা।

    বনানী থানার ওসি (তদন্ত) বোরহান উদ্দিন জানান, নাসিরের পরিবার বলছে, বৃহস্পতিবার দুপুরে নাসির কর্মস্থলে যাওয়ার পথে বনানী নেমে তার পরিচিত এক লোকের সাথে দেখা করে। এরপর থেকে তার ফোন নম্বর বন্ধ পাওয়া যায়। আমরা অভিযোগ পেয়ে নিখোঁজের সর্বশেষ স্থান জেনেছি। তাকে উদ্ধারের চেষ্টা চলছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com