• শিরোনাম

    বরিশালে ধূমপান ও তামাকের বিরুদ্ধে সাংস্কৃতিক অনুষ্ঠান

    নিজস্ব প্রতিনিধি, বরিশাল: | ২৭ ফেব্রুয়ারি ২০১৮

    বরিশালে ধূমপান ও তামাকের বিরুদ্ধে সাংস্কৃতিক অনুষ্ঠান

    ‘ধূমপান ও তামাকে না বলি, সুস্থ সমাজ গড়ি’ শ্লোগান নিয়ে বরিশালে অনুষ্ঠিত হয়েছে ‘রাঙ্গা ফাল্গুনে ভালবাসার বসন্ত’। মঙ্গলবার বিকেলে বরিশালের সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন দি আডেশাস্ এর উদ্যোগে নগরীর সদর রোডের সিটি কলেজ মাঠে এই সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

    অনুষ্ঠানমালার মধ্যে ছিল নাচ, গান, কমেডি শো, ম্যাজিক শো, ব্যান্ড শো এবং আলোচনা সভা। অনুষ্ঠানের প্রধান অতিথি মেট্রোপলিটন পুলিশ কমিশনার এসএম রুহুল আমিন বলেন, মাদক সমাজের জন্য হুমকি। তাই মাদককে পরিহার করে সুষ্ঠু ও সুন্দর পরিবেশ গঠন করতে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।

    তিনি বলেন, মাদকের বিরুদ্ধে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কাজ করছে। যেখানে যারা মাদক ব্যবসায়ের সাথে জড়িত তাদের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দিলে ব্যবস্থা নেয়া হবে।

    দি আডেশাস্ সভাপতি সাঈদ পান্থ’র সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বরিশাল সাংস্কৃতিক ও সংগঠন সমন্বয় পরিষদের সভাপতি এসএম ইকবাল, খেয়ালী গ্রুপ থিয়েটার সভাপতি নজরুল ইসলাম চুন্নু, বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন, বরিশাল মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার জাহিদুল হোসেন, কোতয়ালী মডেল থানার ওসি শাহ্ মো. আওলাদ হোসেন, সমাজসেবা অধিদপ্তরের প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ, বাংলাদেশ তামাক বিরোধী জোট কেন্দ্রিয় কমিটির সদস্য এনায়েত হোসেন শিবলু প্রমুখ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বে-রসিক ইউএনও!

    ১২ মার্চ ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com