• শিরোনাম

    ঢাকা বিশ্ববিদ্যালয়স্থ ফরিদপুর সদর উপজেলা শিক্ষার্থী কল্যাণ সমিতি

    বাঁধন সভাপতি শোয়েব সম্পাদক

    ঢাবি প্রতিনিধি | ২১ জুলাই ২০১৮

    বাঁধন সভাপতি শোয়েব সম্পাদক

    ঢাকা বিশ্ববিদ্যালয়স্থ ফরিদপুর সদর উপজেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির নতুন কমিটি গঠিত হয়েছে। কমিটিতে সভাপতি পদে জগন্নাথ হলের শিক্ষার্থী প্রনব শর্মা বাঁধন এবং সার্জেন্ট জহুরুল হক হলের শিক্ষার্থী শোয়েব মোস্তফা সাধারন সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। তারা দু’জনে ২০১৩-১৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। বুধবার সংগঠনটির বার্ষিক সম্মেলনে তারা এ দায়িত্ব পান।

    সংগঠনের নব-নির্বাচিত সভাপতি প্রনব শর্মা বাঁধন বলেন, পল্লী কবি জসিম উদ্দিনের জেলা ফরিদপুর। এই জেলার বিভিন্ন স্থান ও ব্যক্তি স্ব স্ব গুনে মহিমান্বিত। ঢাকা বিশ্ববিদ্যালয়স্থ ফরিদপুর সদর উপজেলার শিক্ষার্থীরাও নিজ উপজেলার গৌরব ও মহিমাকে আরো সমৃদ্ধশালী করার লক্ষ্যে প্রতিজ্ঞাবদ্ধ। এই প্রত্যয় নিয়েই আমাদের সংগঠনের পথচলা।

    সাধারণ সম্পাদক শোয়েব মোস্তফা বলেন, সংগঠনের কাজকে আরো গতিশীল এবং সংগঠনকে এগিয়ে নেয়ার জন্য আমি সর্বোচ্চ চেষ্টা করব। ফরিদপুর সদরের শিক্ষার্থীদের কল্যাণের জন্য, তাদের নানা অসুবিধায় পাশে থেকে কাজ করতে চাই। অনুষ্ঠানে বাংলাদেশ ছাত্রলীগের উপ-তথ্য ও গবেষণা সম্পাদক আরিফুর রহমানের উপস্থিতিতে সদ্য বিদায়ী সভাপতি মোস্তফা আমির ফয়সাল এবং সাধারণ সম্পাদক নাজমুল হোসেন সুমন দায়িত্ব হস্তান্তর করেন।

    কমিটির নির্বাচিত অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি বিজয় একাত্তর হলের ধ্রুব নাহিয়ান চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক এফ রহমান হলের সোহেল বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক সুর্যসেন হলের রেজোয়ান শাওন প্রমুখ। আগামি এক বছরের জন্য নতুন এ কমিটি গঠিত হয়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    কানাডায় স্থায়ী বসবাসের সুযোগ

    ২৩ ফেব্রুয়ারি ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com