• শিরোনাম

    ছাত্রলীগকে ধন্যবাদ জানিয়ে মানববন্ধন

    রাজবাড়ী প্রতিনিধি | ০২ নভেম্বর ২০১৮

    ছাত্রলীগকে ধন্যবাদ জানিয়ে মানববন্ধন

    বাংলাদেশ ছাত্রলীগের উদ্যোগে রাজবাড়ী জেলায় নির্মিত হচ্ছে জেলার একমাত্র গীতাপাঠ স্কুল। রাজবাড়ীতে গীতাপাঠ স্কুল না থাকায় ধর্মীয় চর্চায় ব্যঘাত ঘটছিলো। যে কারনে বাংলাদেশ ছাত্রলীগ উদ্যোগ গ্রহন করে প্রান্তিক হিন্দু পরিবারের শিশুদের ধর্মীয় চর্চার জন্য গীতা পাঠ স্কুল নির্মানের। ছাত্রলীগের এমন মহতী উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে মানববন্ধন করেছে হাজারো হিন্দু পরিবার ও এলাকাবাসী।

    এ প্রসঙ্গে ছাত্রলীগের সাধারন সম্পাদক বলেন, ছাত্রলীগ শুধু মিছিল মিটিং এ সীমাবদ্ধ না থেকে বাংলাদেশের ৬৪ জেলায় সামাজিক এবং মানবিক প্রতিষ্ঠান তৈরি করা হবে আর এ কারনেই বাড়বে আওয়ামী লীগের ভোট। দুই সপ্তাহ যাবৎ কাজ শুরু হয়েছে। এখন চলছে শেষ মুহুর্তের কাজ। এলাকাবাসী এমন একটি ধর্মীয় চর্চা কেন্দ্র পেয়ে খুবই আনন্দিত।

    এলাকাবাসী জানান, এই এলাকাটি ছিলো অবহেলিত। এই স্কুলটি হওয়াতে এলাকার শিশুরা ধর্মীয় চর্চা করতে পারবে। তারা নতুন নতুন অনেক কিছু জানতে পারবে।

    কাজটির নির্মানের তত্ত্বাবধানে আছেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সদ্য সাবেক সহ-সভাপতি শেখ স্বাধীন মোঃ শাহেদ। তিনি জানান, বাংলাদেশ ছাত্রলীগের সারাদেশে ছাত্রলীগের ৫০ লক্ষ নেতা কর্মী রয়েছে। আমরা প্রত্যেকে যদি দুটি করে ভোট বৃদ্ধি করি তবে আওয়ামী লীগের ভোট বাড়বে এক কোটি। আমি আমার অবস্থান থেকে ঐ দুটি ভোট বাড়ানোর কাজ করে যাচ্ছি।

    সুলতানপুরে এমন একটি ধর্মীয় প্রতিষ্ঠান হওয়ায় ওই এলাকায় বিভিন্ন প্রকার পোষ্টার ও ফেস্টুন নিয়ে ছাত্রলীগ ও আওয়ামী লীগকে ধন্যবাদ জানিয়ে মানবন্ধন করেছেন তারা। ২০১৯ সালে জানুয়ারী থেকে পুরোদমে শুরু হবে বিদ্যালয়টি শিক্ষা কার্যক্রম।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বে-রসিক ইউএনও!

    ১২ মার্চ ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com