• শিরোনাম

    বাসের চাপায় থেঁতলে গেল নারীর পা

    নিজস্ব প্রতিবেদক | ১১ এপ্রিল ২০১৮

    বাসের চাপায় থেঁতলে গেল নারীর পা

    রাজধানীর ফার্মগেট বাস স্টপেজে বেপরোয়া একটি বাসের চাপায় রুনি আক্তার (২৮) নামে এক নারীর ডান পা থেঁতলে গেছে। আজ বুধবার সকাল ৯টার দিকে আনন্দ সিনেমা হলের সামনে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর তাকে উদ্ধার করে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গেছে, রুনি র‌্যাংগস প্রপার্টিজ নামে একটি প্রতিষ্ঠানের কর্মকর্তা। স্থানীয়রা নিউ ভিশন নামক বাসটি (ঢাকা মেট্রো ব ১১-৯১৯৮) এবং বাসের চালক মোতালেবকে ধরে পুলিশে দেয়।

    রুনির সহকর্মী আহমেদ আলী জানান, রুনি মাস্টার্স শেষ করে এমবিএ করেছেন। এরপর বিজয় সরণীর র‌্যাংগস প্রপার্টিজে চাকরি করছিলেন। আজ অফিসের যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়েন। তার ডান হাঁটুর ওপরের মাংস ছিড়ে গেছে। হাসপাতালে আনার পর দুই ব্যাগ রক্ত দিতে হয়েছে। ডান পা রাখা যাবে কি না এ ব্যাপারে চিকিৎসকরা সিদ্ধান্ত জানাবেন।

    প্রত্যক্ষদর্শীরা জানান, ফার্মগেট বাস স্টপেজে দুইটি লেন রয়েছে। লেন দুইটির মাঝখানে উঁচু সড়ক বিভাজক। ওই নারী প্রথম লেনের ফুটপাত থেকে নেমে সড়ক বিভাজক পার হচ্ছিলেন। এসময় মতিঝিল থেকে আসা চিড়িয়াখানাগামী নিউ ভিশন বাসটি বাস স্টপেজে বাঁক নিয়ে প্রথম লেনে প্রবেশ করে। বাসটি সড়ক বিভাজক ঘেঁষে যাওয়ার সময় ওই নারীও বিভাজক পার হচ্ছিলেন। বাস ও সড়ক বিভাজকের মাঝে ওই নারীর ডান পা চাপা খায়। এতে তার ডান পায়ের হাঁটু সংলগ্ন অংশ থেঁতলে যায়।

    এবিষয়ে তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, চালক ও বাসটি আটক করা হয়েছে। আহতের পরিবারের মামলার পর এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।

    এর আগে,৩ এপ্রিল কারওয়ান বাজার এলাকায় দুই বাসের চাপায় কলেজ ছাত্র রাজীব হোসেন ডান হাত হারান। বর্তমানে তিনি জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন। ৫ এপ্রিল মেয়ে আহনাব আহমেদকে নিয়ে রিকশায় করে নিউমার্কেট থেকে ধানমন্ডির স্কুলে যাওয়ার পথে দুই বাসের চাপায় গুরুতর আহত হন আয়েশা খাতুন। তার স্পাইনাল কর্ড ড্যামেজ হয়ে গেছে।

    এছাড়া সোমবার সকালে ও দুপুরে রাজধানীর চকবাজার ও ডেমরায় পিকআপ-অটোরিকশা চাপায় দুই শিশুর মৃত্যু হয়। তারা হলো- রুপা আক্তার (৮) ও ইব্রাহীম (৪)। পুলিশ জানায়, দুপুর ১টার দিকে বাসার সামনের রাস্তায় খেলছিল রূপা। এসময় একটি পিকাআপ তাকে ধাক্কা দিয়ে চলে যায়। এভাবেই রাজধানীতে বাস চালকদের বেপরোয়া প্রতিযোগীতায় বলি হচ্ছে শিশু-কিশোর-যুবক থেকে শুরু করে সর্ববয়সী মানুষ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com