• শিরোনাম

    বাসের ধাক্কায় স্বামী-সন্তানের সামনেই প্রাণ গেল নারীর

    নিজস্ব প্রতিবেদক | ২০ অক্টোবর ২০১৮

    বাসের ধাক্কায় স্বামী-সন্তানের সামনেই প্রাণ গেল নারীর

    স্বামী ও সন্তানের সামনেই ঘাতক বাস কেড়ে নিল এক নারীর প্রাণ। তার নাম রুমা আক্তার (২৬)। আজ শনিবার বিকালে রাজধানীর মোহাম্মপুর থানার কলেজগেট এলাকায় মর্মান্তিক এ ঘটনা ঘটে। জানা গেছে, রুমার স্বামীর নাম লিটন সরকার এবং সন্তানের নাম নুসরাত জাহান লামিয়া। স্বামীকে ডাক্তার দেখাতে গিয়েই তিনি না ফেরার দেশে পাড়ি জমালেন। এ ঘটনায় পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

    রুমার স্বামী লিটন সরকার জানান, তিনি একজন গার্মেন্টকর্মী। কয়েকদিন ধরে অসুস্থ। মোহাম্মপুর হুমায়ন রোডের এক চিকিৎসকের কাছে যাচ্ছিল লিটন। সঙ্গে ছিলেন স্ত্রী রুমা এবং ওই দম্পতির তিন বছরের সন্তান লামিয়া। মিরপুরের মধ্য পাইকপাড়ার ছাপাখানার মোড় এলাকার বাসা থেকে বাসে কলেজগেটে আসেন। রাস্তা পার হওয়ার সময় তিনি সন্তানকে কোলে নিয়ে আগে ছিলেন। রুমা ছিলেন পেছনে।

    এ সময় শ্যামলীগামী একটি বাস রুমাকে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হয়। দ্রুত তাকে উদ্ধার করে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। রুমার গ্রামের বাড়ি সুনামগঞ্জের ধর্মপাশায়। মোহাম্মপুর থানার পরিদর্শক (তদন্ত) একে আজাদ জানান, ঘাতক বাসটি চিহ্নিতের চেষ্টা চলছে।

    সড়কে ঝরলো আরো দুই প্রাণ
    খিলক্ষেত ও হাজারীবাগে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। আজ ভোরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের হোটেল ডি মেরিডিয়ানের সামনে অজ্ঞাত একটি গাড়ির ধাক্কায় আব্দুস সালাম (৭০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এদিকে, শুক্রবার রাতে হাজারীবাগের বউবাজার এলাকায় একটি প্রাইভেটকারের ধাক্কায় অজ্ঞাত এক নারীর (৪৫) মৃত্যু হয়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com