• শিরোনাম

    বাসের বেপরোয়া গতিতে হাত হারালো তিতুমীর কলেজ শিক্ষার্থী

    নিজস্ব প্রতিবেদক | ০৪ এপ্রিল ২০১৮

    বাসের বেপরোয়া গতিতে হাত হারালো তিতুমীর কলেজ শিক্ষার্থী

    ঘটনাস্থলের কাছাকাছি থাকা ট্রাফিক পুলিশের পরিদর্শক আনোয়ার কবীর জানান, বেলা দেড়টার দিকে বাংলামোটর দিক থেকে ফার্মগেটমুখী একটি দোতলা বিআরটিসি বাস সার্ক ফোয়ারার কাছে পান্থকুঞ্জের পাশে সিগনালে থেমে ছিল। একই দিক থেকে আসা স্বজন পরিবহন নামের একটি বাস দ্রুতগতিতে এসে দোতলা বাসের পাশের ফাঁক দিয়ে ঢুকে সামনে যাওয়ার চেষ্টা করে। এসময় এক যাত্রীর ডান হাত দোতলা বাসের সাথে লেগে বিচ্ছিন্ন হয়ে যায়। হাতটি দোতালা বাসের সাথে লেগে ঝুলছিল।

    তাৎক্ষণিকভাবে রাজিবকে পান্থপথের শমরিতা হাসপাতালে নেওয়া হয়। শমরিতা হাসপাতালের চিকিৎসক রিয়াজ আহমেদ বলেন, রাজিবের ডানহাতের কুনইয়ের উপর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। তাকে রক্ত দেওয়া হচ্ছে। তার অবস্থা এখন স্থিতিশীল।শাহবাগ থানার উপ পরিদর্শক আফতাব আলী জানান, ঘটনার পরপরই স্বজন পরিবহনের চালক বাস রেখে পালিয়ে যায়। দোতালা বাসের চালক ওয়াহিদকে গ্রেপ্তার করা হয়েছে।

    রাজিবের মামা জাহিদুল বলেন, রাজিব থাকে যাত্রাবাড়ি। কলেজে যাওয়ার পথে এই এঘটনা ঘটে। তার বাবা-মা কেউ বেঁচে নেই। তিনভাইয়ের সে সবার বড়। পড়ালেখার পাশাপাশি একটি প্রতিষ্ঠানে কম্পিউটার টাইপ করে তার নিজের এবং ছোট দুই ভাইয়ের খরচ চালাতো।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com