• শিরোনাম

    বিবার আর হেইলির বাগদানের আংটির দাম কত!

    ডেনাইট ডেস্ক | ১১ জুলাই ২০১৮

    বিবার আর হেইলির বাগদানের আংটির দাম কত!

    পুরোনো বান্ধবী মার্কিন মডেল ২১ বছর বয়সী হেইলি ব্যাল্ডউইনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন বিবার। মাঝে তাঁদের সম্পর্ক ভেঙে গিয়েছিল। বিবিসি আর সিএনএনের খবরে পপতারকা জাস্টিন বিবার ও হেইলি ব্যাল্ডউইনের বাগদানের তথ্য নিশ্চিত করা হয়েছে। সম্প্রতি বাহামা দ্বীপপুঞ্জের এক রিসোর্টে এই বাগদান পর্ব হয়। তাঁরা একে অন্যকে প্রস্তাব দেন। এরপর হেইলি ব্যাল্ডউইনের অনামিকায় আংটি পরিয়ে দেন জাস্টিন বিবার।

    এবার জানা গেছে, সেই আংটির দাম। আর এই দাম শুনে যে কেউ অবাক হবেন, তাতে কোনো সন্দেহ নেই। এই আংটির দাম কত, জানতে চান? হীরা দিয়ে তৈরি এই আংটির দাম ২ কোটি ৯২ লাখ টাকা।

    জাস্টিন বিবার যে হেইলি ব্যাল্ডউইনের অনামিকায় আংটি পরিয়ে দিচ্ছেন, এমন কোনো ছবি পাওয়া যায়নি। কারণ, তার আগে সেই রিসোর্টের রেস্তোরাঁর কর্মীদের তাঁদের ফোন সরিয়ে নিতে বলেন বিবারের নিরাপত্তাকর্মীরা।

    ছেলের বাগদানের খবরে উচ্ছ্বাস প্রকাশ করেছেন বিবারের বাবা-মা। বিবারের বাবা জেরেমি ছেলের বাগদানে উচ্ছ্বাস প্রকাশ করে ইনস্টাগ্রামে ছেলের ছবি পোস্ট করে বলেছেন, ‘পরের অধ্যায়ের জন্য উন্মুখ হয়ে আছি।’ মা প্যাটি মালেটিও আনন্দ প্রকাশে পিছিয়ে থাকেননি। তিনি টুইটারে ‘ভালোবাসা’ শব্দটি একাধিকার লিখে এই বাগদানে সম্মতি প্রকাশ করেছেন।

    বাবার কাছ থেকে অভিনন্দন বার্তা পেয়েছেন হেইলিও। হেইলি মার্কিন তারকা অভিনেতা ও চিত্র প্রযোজক স্টিফেন ব্যাল্ডউইনের মেয়ে। ‘বর্ন অন দ্য ফোর্থ অব দ্য জুলাই’, ‘দ্য ইউজ্যুয়াল সাসপেক্ট’ ও ‘দ্য ফ্লিন্টস্টোনস ইন ভিভা রক ভেগাস’-এর মতো চলচ্চিত্রে স্টিফেন অভিনয় করেছেন। হেইলি আরেক তারকা অভিনেতা অ্যালেক ব্যাল্ডউইনের ভাতিজি। ‘দ্য হান্ট ফর রেড অক্টোবর’ ছাড়াও টিভি সিরিজ ‘থার্টি রক’ ও ‘স্যাটারডে নাইট লাইভ’-এ মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প সেজে শো করার কারণে অ্যালেক বেশি পরিচিত।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com