• শিরোনাম

    বিরামপুরে স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন অনুষ্ঠিত

    বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি | ০৫ অক্টোবর ২০১৮

    বিরামপুরে স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন অনুষ্ঠিত

    দিনাজপুরের বিরামপুরে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত সম্মেলনে উপজেলার সকল ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকগণের নাম প্রকাশ করা হয়।

    উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক মেজবাউল ইসলাম মেজবার সভাপতিত্বে উক্ত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, দিনাজপুর-৬ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য মোঃ শিবলী সাদিক। সম্মেলনের উদ্বোধন করেন, দিনাজপুর জেলা শাখা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ইমাম আবু জাফর ইবনে রজব এবং প্রধান বক্তা ছিলেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জাকারিয়া জাকির।

    উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহবায়ক মেহেদী হাসান, খোরশেদ আলম মানিক ও আব্দুর রহমান রয়েলের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খায়রুল আলম রাজু এবং পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী সরকার টুটুল। অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য পাঠ করেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য বাবু শ্রী সুদেব কুমার।

    বিরামপুরের সাতটি ইউনিয়নের নির্বাচিত সভাপতি ও সম্পাদকগণ হলেন যথাক্রমে মুকুন্দপুর ইউনিয়ন সভাপতি আবু তালেব ও সম্পাদক তোজাম্মেল হক বাবু, কাটলা ইউনিয়ন সভাপতি গোলাম মোস্তফা ও সম্পাদক সোহেল রানা, খানপুর ইউনিয়ন সভাপতি ফেরদৌস রহমান ও সম্পাদক আরিফুর রহমান।

    এছাড়াও দিওড় ইউনিয়ন সভাপতি আব্দুর রহিম বাদশা ও সম্পাদক রুবেল হোসেন, বিনাইল ইউনিয়ন সভাপতি রবিউল ইসলাম ও সম্পাদক আলে ইমরান শুভ, জোতবানী ইউনিয়ন সভাপতি তৈয়বুর রহমান ও সম্পাদক ফরিদ হোসেন এবং পলিপ্রয়াগপুর ইউনিয়ন সভাপতি শ্রী শংকর ও সম্পাদক শ্রী তাপস কুমার।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বে-রসিক ইউএনও!

    ১২ মার্চ ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com