• শিরোনাম

    বুড়িগঙ্গা থেকে জবি শিক্ষার্থীর লাশ উদ্ধার

    জবি প্রতিনিধি | ০১ আগস্ট ২০১৮

    বুড়িগঙ্গা থেকে জবি শিক্ষার্থীর লাশ উদ্ধার

    নিখোঁজ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মেধাবী ছাত্র মোঃ আরিফুল ইসলামের লাশ বুড়িগঙ্গা নদীতে পাওয়া গেছে। তার মরদেহ স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মর্গে রয়েছে। সোমবার টিউশনির উদ্দেশে বের হওয়ার পর থেকে নিখোঁজ হন জবি’র রাষ্ট্রবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র আরিফুল ইসলাম।

    নিখোঁজ আরিফুলের সহপাঠিরা জানান, কেরানীগঞ্জের একটি মেসে থাকতেন আরিফুল। সোমবার সকাল ১০ টার দিকে কেরানীগঞ্জ থেকে সুত্রাপুর টিউশনির করতে বের হন তিনি। এরপর আর কারো সঙ্গে যোগাযোগ হয়নি তার। বিকেলের দিকে তাদের এক সহপাঠী আরিফুলকে টেলিফোন করেন। এসময় অপরিচিত এক ব্যক্তি ফোন ধরেন এবং নিজেকে নজরুল মাঝি বলে পরিচয় দেন। তিনি জানান, বুড়িগঙ্গা নদীতে ভাসমান একটি ব্যাগ থেকে তিনি ফোনটি পেয়েছেন। ব্যাগে কিছু কাগজ, ১২০ টাকা, মানিব্যাগ ও মোবাইল ফোনটি ছিল।

    উল্লেখ্য, আরিফুল চুয়াডাঙ্গার জীবন নগর থানার রায়পুরের মাইনুদ্দিনের ছেলে। তিনি ২০১৪-১৫ শিক্ষাবর্ষে জবি’র রাষ্ট্রবিজ্ঞান বিভাগে ভর্তি হন। এ বিষয়ে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের নবম ব্যাচের শিক্ষার্থী সাদিক সুলতানা লিনা বলেন, আমি এখনো বিশ্বাস করতে পারছিনা ছেলেটা আর নেই। ডিপার্টমেন্টের ছোট ভাই ছিল, আমাদের পরের ব্যাচেরই।

    ক্লাসের ফার্স্ট বয় আরিফুল দেখা হলে সালাম দিয়ে জানতে চাইতো, আপু কেমন আছেন? গতকাল টিউশনের জন্য বের হওয়ার পর নিঁখোজ হয় আরিফ।বুড়িগঙ্গা নদীতে নৌকায় তাঁর ব্যাগ, মানিব্যাগ, মোবাইল পাওয়া যায়। নিঁখোজ হওয়ার প্রায় ৩০ঘন্টা পর বুড়িগঙ্গা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    কানাডায় স্থায়ী বসবাসের সুযোগ

    ২৩ ফেব্রুয়ারি ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com