• শিরোনাম

    মগবাজার রেললাইনের উপর বিকল ট্রাক,দুই ট্রেনের ধাক্কা

    নিজস্ব প্রতিবেদক | ১৩ জানুয়ারি ২০১৯

    মগবাজার রেললাইনের উপর বিকল ট্রাক,দুই ট্রেনের ধাক্কা

    রাজধানীর মগবাজার রেললাইনের ওপর বিকল হয়ে যাওয়া একটি ট্রাককে ধাক্কা দিয়েছে পরপর আসা দুটি ট্রেন। গতকাল শনিবার ভোর সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুমড়ে মুচড়ে যায় ট্রাকটি। ঘটনার পর থেকে প্রায় দুই ঘন্টা বন্ধ থাকে এক লাইনের যোগাযোগ। তবে, এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। পুলিশ বলছে, বিকল হওয়ার পর ট্রাক রেখে পালিয়ে গেছে হেল্পার ও চালক।

    প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, শনিবার সকালে মগবাজার রেলগেট পার হওয়ার সময় ওই ট্রাকটির ইঞ্জিন বিকল হয়ে যায়। বেশ কিছুক্ষণ চেষ্টা চালানোর পরও ট্রাকটি সচল করা সম্ভব হয়নি। পরে ট্রাকটি লাইনের ওপর রেখেই চালক ও হেল্পার নেমে যান। ওই সময় সিলেট থেকে আসা জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনটি এসে ট্রাকটিকে ধাক্কা দিয়ে কমলাপুর রেলস্টেশনের দিকে চলে যায়। ট্রেনের ধাক্কায় ট্রাকটি রেললাইনের মাঝখানে চলে আসে। এর পরপরই কমলাপুর থেকে জামালপুরগামী বলাকা এক্সপ্রেস ট্রেন এসে ট্রাকটিকে ধাক্কা দিলে তা দুমড়ে মুচড়ে যায়।

    ঢাকা রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াসিন ফারুক বলেন, রেকার দিয়ে ট্রাকটি সরানো হয়েছে। এ ঘটনায় প্রায় দুই ঘন্টা এক লাইনে ট্রেন চলাচল বন্ধ ছিলো। এসময় অন্য লাইন দিয়ে ট্রেন আসা যাওয়া করে। এক প্রশ্নের উত্তরে ওসি বলেন, ঘটনার সময় কোন গেটম্যান দায়িত্বে ছিলেন তাকে পাওয়া যায়নি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com