• শিরোনাম

    মাদকসেবীকে পুলিশে দেয়ায় সেলুন কর্মচারীকে এসিড নিক্ষেপ

    নিজস্ব প্রতিবেদক | ১৮ জুলাই ২০১৮

    মাদকসেবীকে পুলিশে দেয়ায় সেলুন কর্মচারীকে এসিড নিক্ষেপ

    রাজধানীর মিরপুর-১১ নম্বর সেকশনে মাদক সেবনে বাধা দেওয়ায় এবং মাদকসেবীকে পুলিশে ধরিয়ে দেওয়ায় পারভেজ নামে এক সেলুন কর্মচারীকে এসিড দিয়ে ঝলসে দিয়েছে এক মাদক ব্যবসায়ীর সহযোগী। গতকাল মঙ্গলবার রাত ৯টার দিকে এঘটনা ঘটে। দগ্ধ অবস্থায় পারভেজ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন। বার্ন ইউনিটের চিকিৎসক ডা. আসিফ জানায়, পারভেজের মুখ ও বুকসহ ১২শতাংস পুড়ে গেছে।

    দগ্ধ পারভেজ জানায়, তারা মিরপুর-১১ নম্বর সেকশনের মিল্লাত ক্যাম্পে থাকেন। কালসীর একটি সেলুনের দোকানে তিনি কাজ করেন। ক্যাম্প এলাকায় সুনীল নামে এক ব্যক্তি মাদক ব্যবসা করে। মাস খানেক আগে সুনীলের সহযোগী জনিকে পুলিশে ধরিয়ে দেই। কিন্তু একদিন পরেই ছাড়া পেয়ে যায় জনি। পারভেজ বলেন, মঙ্গলবার সন্ধ্যায় ওখানকার ৭ নম্বর লাইনের মাথায় সাহেব নামে একটি সেলুনের সামনে বসে ছিলাম। ঠিক তখনই জনি এক বোতল এসিড তাকে ছুঁড়ে মারে। এতে তার মুখমন্ডল ও বুক ঝলসে যায়। তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে প্রথমে তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে ঢামেক হাসপাতালে ভর্তি করায়।

    এবিষয়ে পল্লবী থানার ওসি দাদন ফকির বলেন, এই ঘটনায় জনিকে আটক করা হয়েছে। কিন্তু ভুক্তভোগীর পরিবার এখনো (আজ সন্ধ্যা) মামলা করেনি। তারা মামলা না করলে পুলিশ মামলা করে তাকে কোর্টে প্রেরণ করবে। ঠিক কি কারণে পারভেজকে এসিড নিক্ষেপ করা হয়েছে- এমন প্রশ্নে ওসি বলেন, পারভেজের সঙ্গে জনি’র শক্রতা ছিলো। কি নিয়ে শক্রতা ছিলো- ওসি বলেন, এই…চলাফেরা করা নিয়ে, মাদক খাওয়া-খাও-ই নিয়ে।

    জনিকে পুলিশে ধরিয়ে দেয়ায় এসিড নিক্ষেপের ঘটনা ঘটেছে-পরিবারের এমন অভিযোগের বিষয়ে ওসির দৃষ্টি আকর্ষণ করলে তিনি বলেন, মাস খানেক আগে জনিকে গ্রেফতার করা হয়েছে কিনা তা তার জানা নাই। গ্রেফতারের পর দিনই একজন মাদক ব্যবসায়ীর সহযোগী ছাড়া পাওয়ার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, মাদক সেবনকারীদের বিরুদ্ধে তো কোন মামলা হয় না! ঢাকা মহানগর পুলিশের একটি ধারা আছে, ৭৭নং ধারা। ওই ধারা অনুযায়ী তাদেরকে (মাদক সেবনকারীদের) ডিএমপিতে পাঠানো হয়। সেখানে পাঠালেও তারা (সেবনকারীরা) বিরক্ত করে, মাদক খেতে লাফালাফি করে!

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com