• শিরোনাম

    মাদক বিক্রির অভিযোগে দুই এসআই ক্লোজড

    কুমিল্লা প্রতিনিধি | ২২ ফেব্রুয়ারি ২০১৮

    মাদক বিক্রির অভিযোগে দুই এসআই ক্লোজড

    থানার মালখানা থেকে মাদক বিক্রির অভিযোগে কুমিল্লা কোতয়ালী মডেল থানার দুই এসআইকে জেলা পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়েছে। এছাড়া সালাহ উদ্দিন নামে থানার এক পরিচ্ছন্নকর্মীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ-আল মামুন বিষয়টি নিশ্চিত করেন।

    সূত্র জানায়, কুমিল্লা কোতয়ালী মডেল থানার মালখানা থেকে সালাহ উদ্দিন নামের এক পরিচ্ছন্নকর্মী সম্প্রতি মাদকদ্রব্য সরিয়ে অন্যত্র বিক্রি করে টাকা হাতিয়ে নেয়। বিষয়টি একটি সংবাদ মাধ্যমে ‘থানায় মাদকের হাট’ শিরোনামে প্রকাশিত হয়। এ নিয়ে জেলা পুলিশ প্রশাসনে তোলপাড় শুরু হয়।

    এরপর বৃহস্পতিবার দুপুর থেকে জেলা পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল কোতয়ালী মডেল থানায় যান এবং মালখানার মালামালের রেজিস্ট্রারসহ অন্যান্য বিষয় খতিয়ে দেখেন।

    কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ-আল মামুন জানান, এ ঘটনায় থানার মালখানার দায়িত্বপ্রাপ্ত এসআই আহসান হাবিব ও থানার অপারেশন অফিসার এসআই তপন বকশীকে জেলা পুলিশ লাইন্সে ক্লোজড (সংযুক্ত) এবং পরিচ্ছন্নকর্মী সালাহ উদ্দিনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

    বিষয়টি তদন্তের জন্য বৃহস্পতিবার সন্ধ্যায় অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আলমগীর হোসেনকে প্রধান করে ৩ সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বে-রসিক ইউএনও!

    ১২ মার্চ ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com