• শিরোনাম

    মোটরসাইকেল চালকের ওপর দিয়েই চলে গেল বাস

    নিজস্ব প্রতিবেদক | ০২ জুলাই ২০১৮

    মোটরসাইকেল চালকের ওপর দিয়েই চলে গেল বাস

    রাজধানীর কালশী ফ্লাইওভার থেকে মোটরসাইকেলে চালিয়ে নামার পথে একটি বাস ধাক্কা দিয়ে ফেলে দেন শাহরিয়ার সৌরভ সেজান (২৮) নামে যুবককে। মোটরসাইকেল থেকে সড়কে ছিটকে পড়লে আরেকটি বাস তাকে চাপা দেয়। টেনে হিচড়ে নিয়ে যায় কিছুদূর। শাহরিয়ারকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। গতকাল সকাল ১০টার দিকে ক্যান্টমেন্ট থানা এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

    জানা গেছে, শাহরিয়ার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভ‚গোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের ৩৯তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। তার বাড়ি ঠাকুরগাঁও শহরের হলপাড়ায়। তিনি টিচ ফর বাংলাদেশ নামে একটি সংগঠনে ফেলোশিপ করছিলেন। ক্যান্টনমেন্ট থানার এসআই আসাদুজ্জামান জানান, এ ঘটনায় বাসটি আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। তাকে আটকের চেষ্টা করা হচ্ছে।

    প্রত্যক্ষদর্শীর বরাদ দিয়ে পুলিশ জানায়, কালশী ফ্লাইওভার থেকে শাহরিয়ার মোটরসাইকেল চালিয়ে নামার সময় হোটেল র‌্যাডিসন ব্ল–র কাছে বসুমতী পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল নিয়ে তিনি পড়ে গেলে আরেকটি বাস এসে তাকে চাপা দেয়। পরে পুলিশের সহায়তায় বাসের নীচে থেকে বের করা হয় গুরুতর আহত শাহরিয়ারকে।

    নিহত শাহরিয়ারের বন্ধু আদনান খায়রুল্লাহ জানান, কুর্মিটোলা জেনারেল হাসপাতালে বেলা তিনটায় শাহরিয়ারের জানাজা হয়েছে। জানাজার পর বিকাল সাড়ে ৪টার ফ্লাইটে লাশ ঠাকুরগাঁওয়ে গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়। সেখানে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হবে। বছর খানেক হলো শাহরিয়ার বিয়ে করেছেন। তার পরিবারে বাবা-মা ও বোন রয়েছেন। তিনি পরিবারের বড় সন্তান ছিলেন। পুরো পরিবারের দায়িত্ব তার ওপর ছিল। শাহরিয়ারের এমন মৃত্যু কিছুতেই মানতে পারছেন না তার পরিবার ও বন্ধুরা।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com