• শিরোনাম

    যোগ্য বলেই তারেক নেতা: ফখরুল

    নিজস্ব প্রতিবেদক | ০২ মে ২০১৮

    যোগ্য বলেই তারেক নেতা: ফখরুল

    বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সমঝোতার ভিত্তিতে বিদ্যমান রাজনৈতিক সমস্যার সমাধান করে সকল দলকে নিয়ে তফসিল ঘোষণা করতে হবে। এসময় তিনি তারেক রহমান সাজাপ্রাপ্ত নন দাবি করে বলেন, তিনি যে মামলায় খালাস পেয়েছেন, সে মামলার বিচারককে দেশ ছাড়া করা হয়েছে। এরপর অন্য বিচারক দিয়ে সাজা দেয়া হল। আর আমাদের যিনি নেতা হয়েছেন, আমাদের পার্টির কাউন্সিলে সর্বসম্মত সিদ্ধান্তে সিনিয়র ভাইস চেয়ারম্যান (তারেক রহমান) নির্বাচিত হয়েছেন। যোগ্য নেতা বলেই আমরা তাকে (তারেক) নির্বাচিত করেছি। এটাতে আওয়ামী লীগের বলার কিছু নেই।

    বিএনপির প্রয়াত নেতা নাসিরউদ্দিন আহমেদ পিন্টুর ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় আজ মির্জা ফখরুল এ কথা বলেন। জাতীয় প্রেসক্লাবে নাসির উদ্দিন পিন্টু স্মৃতি সংসদ আয়োজিত এ অনুষ্ঠানে আরো বক্তব্য দেন বিএনপি নেতা বরকত উল্লাহ বুলু, পিন্টুর স্ত্রী ও বিএনপির নির্বাহী কমিটির সদস্য নাসিমা আক্তার কল্পনা, আবু নাসের মোহাম্মদ রহমাতুল্লাহ প্রমুখ। সভাপতিত্ব করেন সাইদ হাসান মিন্টু।

    মির্জা ফখরুল প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, বারবার খালেদা জিয়ার জামিন আটকে দেয়া হচ্ছে। আপনার (শেখ হাসিনা) কেবিনেটে তিনজন আছেন সাজাপ্রাপ্ত।  কই তাদের তো কিছু হচ্ছে না। কিন্তু যে মামলায় খালেদা জিয়াকে কারাগারে আটকে রাখা হয়েছে সেটি সম্পূর্ণ ভিত্তিহীন। বেগম খালেদা জিয়ার স্বাস্থ্যের অবস্থা কিছু হলে সরকারকে তার দায়িত্ব নিতে হবে এবং প্রধানমন্ত্রীকে জবাব দিতে হবে বলেও হুঁশিয়ারি দেন বিএনপি মহাসচিব।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com