• শিরোনাম

    রাজধানীতে চারজনের অস্বাভাবিক মৃত্যু

    নিজস্ব প্রতিবেদক | ১৬ অক্টোবর ২০১৮

    রাজধানীতে চারজনের অস্বাভাবিক মৃত্যু

    রাজধানীতে পৃথক ঘটনার চারজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তারা হলেন- রূপনগরে রাজ্জাক (৪৬) ও জাহিদুর রহমান দুদু (৪৫), নিউমার্কেটে জাহাঙ্গীর হোসেন (৪৫) এবং বনানীতে অজ্ঞাতপরিচয় এক যুবক (২৭)।

    রূপনগর থানার এসআই আজিজুল হক জানান, রবিবার রাতে মোটরসাইকেলে সাভার থেকে মিরপুরে যাচ্ছিলেন রাজ্জাক ও দুদু। রাত সোয়া ১০টার দিকে গোড়ান চটবাড়ি পানি উন্নয়ন বোর্ডের সামনে অজ্ঞাত গাড়ির ধাক্কায় তারা গুরুতর আহত হন।তাদের উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তাদের গ্রামের বাড়ি নওগাঁ।

    গতকাল বিকালে নিউমার্কেট বলাকা ভবনের পাশে নির্মাণাধীন ভবনের উপর থেকে ইট পড়ে জাহাঙ্গীর মারা যান। তার ছেলে জনি জানায়, তার বাবা গ্রীল মিস্ত্রি। তাদের একটি ওর্য়াকসপ রয়েছে। বাবা ওই ভবনে গ্রীল লাগানোর কাজ করতো। গতকাল ওই ভবনের নিচে কাজ করার সময় উপর থেকে ইট ছুটে তার মাথায় পড়লে তিনি মারা যান। পুরান ঢাকার পশ্চিম ইসলামবাগে তারা থাকেন।

    এদিকে, বনানী থানার এসআই শাহিন আলম জানান, গতকাল ভোরে আর্মি স্টেডিয়ামের সামনে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। তার পরনে ছিল জিন্স প্যান্ট ও চেক শার্ট। ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com