• শিরোনাম

    রাজধানীতে চোরাই মোটরসাইকেল ও অস্ত্রসহ গ্রেফতার ৯

    নিজস্ব প্রতিবেদক | ২৪ জুন ২০১৮

    রাজধানীতে চোরাই মোটরসাইকেল ও অস্ত্রসহ গ্রেফতার ৯

    রাজধানীতে পৃথক অভিযানে ৮টি চোরাই মোটরসাইকেল, ৪টি রিভলবার, ২২ রাউন্ড গুলি ও দেশীয় অস্ত্রসহ ৯ জনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। তাদেরকে গতকাল শনিবার রাতে ডেমরা ও পশ্চিম শেওড়াপাড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা ডাকাতি,ছিনতাই ও মোটরসাইকেল চুরি করে আসছিল। এছাড়া ভুয়া ডিবি পরিচয়েও টাকা হাতিয়ে নিতো এ চক্রের সদস্যরা। আজ রবিবার দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) দেবদাস ভট্টাচার্য।

    দেবদাস ভট্টাচায জানান,মোটরসাইকেল চোরচক্রের সদস্যরা হলো,সালিম উদ্দিন আহম্মেদ ওরফে সবুজ, রনি, টিপু, বাপ্পি সরকার ও সালাউদ্দিন ফকির। এই চক্রের সদস্যরা বিভিন্ন বাসাবাড়ি,পার্কিং এলাকা থেকে মোটরসাইকেল লক ভেঙে চুরি করতে। এর পাশাপাশি রাস্তায় অস্ত্র দেখিয়ে গাড়ি ছিনতাই করতো তারা। উদ্ধার করা অস্ত্র ও গুলি মহানগর গোয়েন্দা পুলিশের (উত্তর) গাড়ি চুরি প্রতিরোধ টিমের অভিযানে এই চক্রের সদস্যদের গ্রেফতার করা হয়। দেবদাস ভট্টাচার্য বলেন, এই চক্রের মূলহোতা দ্বীন ইসলাম। সে পলাতক রয়েছে। মোটরসাইকেল চুরির পর গাড়ির ইঞ্জিন ও চেসিস নম্বর পরিবর্তন করে ভুয়া কাগজ তৈরির মাধ্যমে বিক্রি করতো তারা।

    এদিকে গোয়েন্দা পুলিশের সিরিয়াস ক্রাইম বিভাগের একটি টিম অভিযান চালিয়ে ৪টি দেশীয় অস্ত্র ও একটি পিকাপসহ ৪ ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। তারা হলো, আমজাদ, মুসা মাতব্বর, আলমগীর ও ওমর ফারুক। এই চক্রটি দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা মাছের ট্রাক ও পিকাপ ভ্যানে ডাকাতি করতো। তাদের কাছ থেকে একটি চাপাতি, দুটি ছোরা, একটি চাকু ও পিকাপ ভ্যান উদ্ধার করা হয়েছে। শনিবার রাতে চালানো অভিযানে পশ্চিম শেওড়াপাড়া এলাকা থেকে একজন ভুয়া ডিবি সদস্য নুরুল আমীনকে গ্রেফতার করা হয়েছে। তার কাছ থেকে ১০ রাউন্ড গুলিসহ দুটি রিভলভার উদ্ধার করা হয়েছে। ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার বলেন, নুরুল আমিন ডিবি পরিচয়ে ছিনতাই করতেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com