• শিরোনাম

    রাজধানীতে ভবন থেকে পড়ে প্রাণ গেল তিন শ্রমিকের

    নিজস্ব প্রতিবেদক | ০৮ জুন ২০১৮

    রাজধানীতে ভবন থেকে পড়ে প্রাণ গেল তিন শ্রমিকের

    রাজধানীর ধানমন্ডিতে নির্মাণাধীন কনকর্ড টাওয়ারের ১৩ তলা ভবন থেকে পড়ে তিন শ্রমিকের মৃত্যু হয়েছে। তারা হলেন- মনিরুল (৪০), মোকলেছ (৩০) ও সাইদুল (৩৫)। পরে তাদের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠায় পুলিশ।

    কনকর্ড টাওয়ারের সুপার ভাইজার জামাল হোসেন জানান, ধানমন্ডি ৫ নম্বর রোডের ১০ নম্বর বাড়ী কনকর্ড টাওয়ারের ১৩ তলার ভবনের বাহির দিয়ে মাচান বেধে ৩ শ্রমিক কাজ করছিল। আজ শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে মাচান ভেঙ্গে তারা নিচে পরে যায়। পরে সহকর্মীরা মোকলেছ ও মনিরুলকে ঢামেক হাসপাতালে এবং সাইদুলকে সেন্ট্রাল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

    ধানমন্ডি থানার পরিদর্শক (তদন্ত) পারভেজ ইসলাম জানান, আজ বিকালে ধানমন্ডি সেন্ট্রাল হাসপাতালের পাশে ৫ নম্বর রোডে নির্মাণাধীন কনকর্ড টাওয়ারে এ দুর্ঘটনা ঘটে। জানা গেছে, মৃত মোকলেছের বাবার নাম মানিক মিয়া। তাদের গ্রামের বাড়ি কুড়িগ্রামের নাগেশ্বর থানার চরবলরামপুরে। মনিরুলের গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জে।

    বাস চাপায় নারীর মৃত্যু
    আজ সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে বাস চাপায় সমিরন আক্তার (৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। তার গ্রামের বাড়ি কুমিল্লার চান্দিনায়। শাহবাগ থানার এসআই আফতাব হোসেন জানান, সকালে প্রেসক্লাবের সামনে মোহাম্মদপুরগামী মিডলাইন পরিবহনের একটি বাস সমিরনকে চাপা দেয়। তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় বাসসহ এর চালক তরিকুলকে আটক করা হয়েছে। সমিরনের বড় বোন সালমা বেগম জানান, কেরানীগঞ্জের বাসা থেকে হাই কোর্টের মসজিদে জুমার নামাজ পড়তে প্রেসক্লাবে এসেছিলেন তার বোন। প্রতি শুক্রবারই তিনি ওই মসজিদে নামাজ পড়তেন। তার স্বামী আব্দুল বারেক ১০ বছর আগে মারা যান। একমাত্র ছেলে উজ্জ্বলকে নিয়ে শুভাড্ডায় থাকতেন সমিরন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com