• শিরোনাম

    রাজধানীতে মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামি বন্দুকযুদ্ধে নিহত

    নিজস্ব প্রতিবেদক | ০৯ মে ২০১৮

    রাজধানীতে মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামি বন্দুকযুদ্ধে নিহত

    রাজধানীর খিলগাঁওয়ের নন্দীপাড়া এলাকায় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ লেলিন বাবু (৩৫) নামে এক যুবক নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার গভীর রাতে নন্দীপাড়া ব্রীজের কাছে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি পিস্তাল, একটি ম্যাগজিন ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। ডিবি বলছে, নিহত লেলিন ২০০২ সালের খিলগাঁও থানার একটি হত্যা মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামি। এছাড়াও তার বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যার চেষ্টা, অস্ত্র ও মাদক আইনে ১২টি মামলা রয়েছে।

    ডিবি পূর্ব বিভাগের উপ-কমিশনার (ডিসি) খন্দকার নূরুন্নবী জানান, মঙ্গলবার গভীর রাতে তথ্য আসে নন্দীপাড়া ব্রীজের কাছে সন্ত্রাসীরা অপরাধ সংঘটনের উদ্দেশ্যে অবস্থান করছে। পরে রাত সোয়া ৩টার দিকে ডিবি পূর্ব বিভাগের একটি দল নন্দীপাড়া ব্রীজের কাছে যায়। এ সময় পুলিশের অবস্থান বুঝতে পেরে সন্ত্রাসীরা গুলি ছুঁড়তে থাকে। পুলিশও আত্মরক্ষার্থে সন্ত্রাসীদেরকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। উভয়ের গোলাগুলির এক পর্যায়ে এক সন্ত্রাসী গুলিবিদ্ধ হয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। অন্যান্য সন্ত্রাসীরা পালিয়ে যায়। আহত হয় দুই পুলিশ সদস্য। তারা পুলিশ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

    খোঁজ নিয়ে জানা গেছে, নিহত ওই সন্ত্রাসীর নাম লেলিন। বাড়ি মুন্সিগঞ্জের শ্রীনগরের রাঢ়িখাল গ্রামে। বাবার নাম আব্দুর রউফ। সে সর্বশেষ রামপুরার উলন রোডের একটি বাসায় থাকত। ডিসি আরো জানান, নিহত লেলিন ২০০২ সালে খিলগাঁও থানার একটি হত্যা মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামি এবং তার বিরুদ্ধে ডিএমপি’র বিভিন্ন থানায় হত্যার চেষ্টা, অস্ত্র ও মাদক আইনে ১২টি মামলা আছে। এমনকি গত ১৯ এপ্রিল গেন্ডারিয়া থানা এলাকায় তিনজন পুলিশের উপর গুলিবর্ষণের অন্যতম হোতা লেলিন। ময়নাতদন্তের জন্য তার লাশ ঢামেক মর্গে পাঠানো হয়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com