• শিরোনাম

    রাজধানীতে শিশুসহ চারজনের অস্বাভাবিক মৃত্যু

    নিজস্ব প্রতিবেদক | ১০ মে ২০১৮

    রাজধানীতে শিশুসহ চারজনের অস্বাভাবিক মৃত্যু

    রাজধানীতে পৃথক ঘটনায় শিশুসহ চারজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। মৃতরা হলেন, খিলগাঁওয়ে সুমাইয়া আক্তার (১০), ডেমরায় নিয়ামুল হক গাজী (৬৫), ভাটারায় অজ্ঞাত পরিচয়ের এক যুবক (২২) ও যাত্রাবাড়ীতে আনিসা খানম বুসরা (২২)। গতকাল বুধবার গভীর রাত থেকে আজ বৃহস্পতিবার পর্যন্ত এ ঘটনাগুলো ঘটে। ময়নাতদন্তের জন্য তাদের লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠিয়েছে সংশ্লিষ্ট থানা পুলিশ।

    নিহত সুমাইয়ার খালু জব্বর মিয়া জানান, সুমাইয়া হবিগঞ্জ জেলার বাইনাচংক উপজেলার সরাজ মিয়া মেয়ে। বর্তমানে পরিবার সঙ্গে মেরাদীয়া হাট এলাকায় থাকতো। বুধবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে মেরাদীয়া ফয়জুর রহমান স্কুলের সামনে একটি প্রাইভেট কারের চাপায় গুরুতর আহত হয় সে। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। খিলগাঁও থানা এসআই মো. নেসার উদ্দিন জানান, একটি প্র্যাইভেট কার নিয়ন্ত্রনে হারিয়ে রাস্তার  পাশে উঠে গেলে এ ঘটনা ঘটে। ঘাতক প্রাইভেটকার ও এর চালকে আটক করা হয়েছে।

    নিহত নিয়ামুল হকের ভাতিজা সাজ্জাদ হোসেন জানান, ডেমড়া আইডিয়াল রোডের বড় ভাঙ্গা এলাকায় নিজের বাড়িতে পরিবারসহ থাকতেন নিয়ামুল। ওই বাড়ির তৃতীয় তলায় নির্মান কাজ চলছিল। আজ সকালে ঝড়ের পরে বাসার সামনে আসলে তৃতীয় তলা থেকে তার মাথায় ইট পরে গুরুতর আহত হন। এরপর তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল এবং পরে ঢামেক হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

    ভাটারা থানার ওসি মো. কামরুজ্জামান জানান, বুধবার দিবাগত রাত ৩টার দিকে কুড়িল মেম্বারবাড়ী এলাকার একটি বাসার কার্নিশ বেয়ে ৫ তলায় উঠে ওই যুবক। পরে জানালা দিয়ে হাত বাড়িয়ে মোবাইল চুরি করে পালানোর সময় নিচে পড়ে মৃত্যু হয় তার। এসময় তার পরনে ছিলো কালো টি শার্ট ও জিন্স প্যান্ট। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে এবং ময়নাতদন্তের পর তার মৃত্যু সঠিক কারণ জানা যাবে বলে জানান ওসি।

    এদিকে, যাত্রাবাড়ী মাতুয়াইলে একটি বাসায় গলায় ফাঁস দিয়ে আনিসা খানম বুসরা (২২) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। আজ দুপুরে মাতুয়াইল আদর্শবাগ ৪ নম্বর রোডের ৪ নম্বর বাসায় এ ঘটনা ঘটে। মৃতের স্বামী সৌদিআরব প্রবাসী নাজমুল আলম দাবি করেন, পারিবারিক বিষয়াদি নিয়ে বুসরা গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com