• শিরোনাম

    রাজধানীতে ১৭ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৭৬

    নিজস্ব প্রতিবেদক | ২৯ জুন ২০১৮

    রাজধানীতে ১৭ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৭৬

    রাজধানীতে মাদক বিরোধী বিশেষ অভিযানে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৭৬ জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) ও র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। পৃথক এ অভিযানে ১৭ হাজার ৩৭ পিস ইয়াবাসহ বিপুল পরিমাণ মাদক উদ্ধার করা হয়েছে।

    ডিএমপির ডিসি (মিডিয়া) মো. মাসুদুর রহমান জানান, বৃহস্পতিবার সকাল ৬টা থেকে আজ শুক্রবার সকাল ৬টা পর্যন্ত মাদক বিরোধী অভিযানে ৭২ জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ১ হাজার ২৭ পিস ইয়াবা ট্যাবলেট, ১২৯৪ গ্রাম ৮১৭ পুরিয়া হেরোইন, ১০৯ কেজি ১১০ গ্রাম গাঁজা, ২৪ ক্যান বিয়ার ও ৫টি ইনজেকশন উদ্ধার করা হয়। মাদক আইনে তাদের বিরুদ্ধে ৪৫টি মামলা করা হয়েছে।

    র‌্যাব-২ এর অপস অফিসার সিনিয়র এএসপি মোহাম্মদ রবিউল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতে মিরপুর বাউন্ডারী রোড থেকে মাদক ব্যবসায়ী ইব্রাহিম, সুজন ও শাওনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ২ হাজার ১০পিস ইয়াবা ট্যাবলেট, ১৯ হাজার টাকা, একটি মোটরসাইকেল ও ৬টি মোবাইল সেট উদ্ধার করা হয়।

    জিজ্ঞাসাবাদে তারা জানায়, রাতারাতি বড়লোক হতে তারা কক্সবাজার, চট্টগ্রাম ও টেকনাফ সীমান্ত থেকে ইয়াবা সংগ্রহ করতো। এক্ষেত্রে গ্যাসের চুল্লি বা হটপটের প্যাকেটে, কখনোবা পানির ফিল্টারের প্যাকেটে করে বিভিন্ন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ইয়াবা নিয়ে আসতো। পরে তা ঢাকাসহ দেশের বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করতো।

    এদিকে, র‌্যাব-১ এর ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর ইশতিয়াক আহমেদ জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় উত্তরার সেক্টর-৩ এর ১৮ নম্বর রোড থেকে মাদক ব্যবসায়ী আমান হোসেনকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ১৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও ২টি মোবাইল সেট উদ্ধার করা হয়। তার বাড়ি ভোলার দৌলতখানে। আমান দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com