• শিরোনাম

    রাজীবের অবস্থা অপরিবর্তিত

    নিজস্ব প্রতিবেদক | ১১ এপ্রিল ২০১৮

    রাজীবের অবস্থা অপরিবর্তিত

    রাজধানীর কারওয়ান বাজারে দুই বাসের রেষারেষিতে ডান হাত হারানো কলেজ ছাত্র রাজীব হোসেনের অবস্থা অপরিবর্তিত রয়েছে। এদিকে, দুই বাসের চাপায় পড়ে মেরুদন্ড ভেঙেছে আয়েশা খাতুনের। সড়ক দুর্ঘটনার আহত এ দুইজনের স্বাভাবিক জীবনে ফেরার সম্ভাবনাও ক্ষীণ। আজ বুধবার দুপুরে সংশ্লিষ্ট চিকিৎসকরা এ তথ্য জানিয়েছেন।

    গত ৩ এপ্রিল কারওয়ান বাজার এলাকায় দুই বাসের চাপায় কলেজ ছাত্র রাজীব ডান হাত হারান। তাকে পান্থপথের সমরিতা হাসপাতাল হয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন। ঢামেক হাসপাতালের অর্থোপেডিকস বিভাগের প্রধান ডা. শামসুজ্জামান শাহীন জানান, রাজীবের অবস্থা অপরিবর্তিত রয়েছে। হার্টসহ শরীরের অন্য অঙ্গ কাজ করছে। কিন্তু ব্রেনের সঙ্গে অন্য অঙ্গের রেন্সপন্স করছে না। রাজীব লাইফ সাপোর্টে রয়েছে।

    এদিকে, ৫ এপ্রিল মেয়ে আহনাব আহমেদকে নিয়ে রিকশায় করে নিউমার্কেট থেকে ধানমন্ডির স্কুলে যাওয়ার পথে দুই বাসের চাপায় গুরুতর আহত হন আয়েশা খাতুন। তাকে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। ল্যাবএইড হাসপাতালের নিউরোসার্জারি বিভাগের কনসালট্যান্ট মাসুদ আনোয়ার জানান, আয়েশা খাতুনের মেরুদন্ড ভেঙে গিয়েছিল। সেটা অস্ত্রোপচার করে ঠিক করা হয়েছে। কিন্তু তার স্পাইনাল কর্ড ডেমেজ হয়ে গেছে। এ কারণে কোমর থেকে পা পর্যন্ত অবশ হয়ে আছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com