• শিরোনাম

    রাবিতে ছাত্রলীগ নেতার নামে সাংবাদিকের জিডি

    রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি | ০৫ ডিসেম্বর ২০১৮

    রাবিতে ছাত্রলীগ নেতার নামে সাংবাদিকের জিডি

    সাংবাদিকের ওপর ছাত্রলীগ নেতার হামলার ঘটনায় নিরাপত্তা শঙ্কার কারণ উল্লেখ করে মতিহার থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ভুক্তভোগী আলী ইউনুস হৃদয়। সোমবার সকালে জিডির বিষয়টি নিশ্চিত করেছেন নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন।

    সাধারণ ডায়েরিতে আলী ইউনুস হৃদয় উল্লেখ করেন, ‘আমি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী, দৈনিক রাজশাহী- পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ও রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক। গত ১ ডিসেম্বর শনিবার বিকেল সাড়ে তিনটার দিকে দহন সিনেমার প্রদর্শনী বন্ধের দাবিতে কাজী নজরুল ইসলাম মিলনায়তনের সামনে প্রতিবাদ সমাবেশ করছিলো ছাত্রজোট ও সাংস্কৃতিক জোটের নেতাকর্মীরা।

    এ সময় পেশাগত দায়িত্ব পালনের জন্য সাংবাদিক হিসেবে আমি সেখানে উপস্থিত থাকি। ঘটনার এক পর্যায়ে ছাত্রজোটের নেতাকর্মীদের ওপর হামলা চালায় ছাত্রলীগ। আমি মারামারির স্থান থেকে দূরে অবস্থান করলেও ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাবরুল জামিল সুষ্ময় ইচ্ছাকৃতভাবে আমার কোমরে সজোরে লাথি মেরে ফেলে দেয়। গুরতর আহত অবস্থায় আমার সহপাঠীদের সহযোগিতায় বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্র থেকে চিকিৎসা গ্রহণ করি।

    জিডিতে তিনি আরো উল্লেখ করেন, ‘এমতাবস্থায় আমি আমার স্বাভাবিক নিরাপত্তা নিয়ে শঙ্কিত। পেশাগত ও একাডেমিক প্রয়োজনে সার্বক্ষণিক ক্যাম্পাসে অবস্থান করি। তাই আমি যেন কোন ধরনের নিরাপত্তাজনিত সমস্যার মুখোমুখি না হয় সেই বিষয়ে ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করা যাচ্ছে।’ এ বিষয়ে ওসি শাহাদাত হোসেন বলেন, ‘এক সাংবাদিক নিরাপত্তা শঙ্কার কারণ উল্লেখ করে মতিহার থানায় সাধারণ ডায়েরি করেছেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    কানাডায় স্থায়ী বসবাসের সুযোগ

    ২৩ ফেব্রুয়ারি ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com